'দিদি নম্বর ১'-এ রচনাকে প্রশ্নই করতে দিলেন না শ্রীতমা! চাইলেন জবাব, দেখুন কী কাণ্ড: Sritama Bhattacharjee stops Didi no 1 anchor Rachana Banerjee during show | Indian Express Bangla

‘দিদি নম্বর ১’-এ রচনাকে প্রশ্নই করতে দিলেন না শ্রীতমা! চাইলেন জবাব, দেখুন কী কাণ্ড

‘দিদি নম্বর ১’-এর মঞ্চে এ কী কাণ্ড!

‘দিদি নম্বর ১’-এ রচনাকে প্রশ্নই করতে দিলেন না শ্রীতমা! চাইলেন জবাব, দেখুন কী কাণ্ড
'দিদি নম্বর ১'-এ রচনা বন্দ্যোপাধ্যায়কে প্রশ্নই করতে দিলেন না শ্রীতমা ভট্টাচার্য

‘দিদি নম্বর ১’-এর মঞ্চে অদ্ভূত কাণ্ড! সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়কে কথা বলার মাঝপথে আচমকাই থামিয়ে দিলেন প্রতিযোগী শ্রীতমা ভট্টাচার্য। যা দেখেশুনে হতবাক উপস্থিত সকলে!

প্রসঙ্গত, টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নম্বর ১’। দর্শকদের অন্দরমহলে রচনা বন্দ্যোপাধ্যায়ও সমান জনপ্রিয়। গত দশ বছর ধরে টেলিদর্শকরা একইভাবে ভালবেসে এসেছেন এই শো-কে। উপরিপাওনা সঞ্চালিকা রচনার গান, গল্প, আড্ডা।

এই শোয়ে এসেই কত তারকাদের ব্যক্তিগতজীবনের রহস্য কিংবা জীবন সংগ্রামের কাহিনী ফাঁস হয়েছে, তার ইয়ত্তা নেই। তার কৃতীত্ব অবশ্য় রচনারই প্রাপ্য। তার প্রশ্নবাণের সামনে উত্তর দিতে হিমশিম খান তারকারা। আর এবার কিনা দিদি রচনা বন্দ্যোপাধ্যায়কেই চুপ করিয়ে দিলেন প্রতিযোগী। তিনি অবশ্য অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। দিদি রচনাকে সটান বলে বসলেন- “তুমি আর কোনও প্রশ্ন করতে পারবে না। তোমাকে এবার জবাব দিতে হবে..।” অতঃপর ‘দিদি নম্বর ১’ খোশমেজাজ আড্ডা থামল সেখানেই।

ঠিক কী ঘটেছে? সম্প্রতি ‘দিদি নম্বর ১’-এর এক পর্বে শোয়ের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীতমা ভট্টাচার্য। অভিনেত্রীর নয়া ধারাবাহিক ‘সোহাগ জল’-এর প্রচারে। সঙ্গে ছিলেন সিরিয়ালের গোটা টিম। সেখানেই গল্প, আড্ডার ফাঁকে রচনা বন্দ্যোপাধ্যায়ের কথা থামিয়ে দেন শ্রীতমা।

শ্রীতমা ভট্টাচার্যকে আসলে রচনা তাঁর বিয়ে নিয়ে প্রশ্ন করে ফেলেছিলেন। রচনা বলেন, “শ্রীতমা কী চলছে জীবনে শুনি.. ফোনে এত ব্যস্ত থাকো। সে এত মেসেজ করে নাকি? ..” তার উত্তরে শ্রীতমা বলেন, “আমার সম্পর্কে তোমার আর কিছু জানার নেই। তোমার সব প্রশ্ন করা হয়ে গেছে দিদি নম্বর ওয়ানে। আমি এসে প্রশ্ন করব- এবার বলো। তারপর তুমি বলবে।”

[আরও পড়ুন: ফের কাছাকাছি মিমি-নুসরত, ‘বোনুয়া’দের ছবি শেয়ার করে ফোড়ণ কাটলেন যশ]

এযাবৎকাল শুনে মনেই হতে পারে যে ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে সম্ভবত শ্রীতমা আর রচনার মধ্য়ে মন কষাকষি হয়েছে। তবে না, এসব কিছুই হয়নি। সবটাই রসিকতার ছলে। রচনা বাদে শ্রীতমাকে নিয়ে মজা করেছেন টিমের সকলেই। এদিনের শোয়ে প্রতিযোগী হিসেবে দেখা গেল ইন্দ্রজীৎ মজুমদার, শ্বেতা ভট্টাচার্য, হানি বাফনারা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Sritama bhattacharjee stops didi no 1 anchor rachana banerjee during show

Next Story
এই কয়েকমাসেই ইতি! শেষ হচ্ছে ‘মাধবীলতার’ সাতকাহন?