scorecardresearch

বড় খবর

সংসারে অমঙ্গল! কোন অঘটনের রোষে তছনছ হয়ে যাবে টিপু-বরফির সংসার?

‘আয় তবে সহচরী’র পরিবার ভেঙে ছারখার!

ay tobe sahachari- star jalsha
কী ঘটতে চলেছে সহচরীর সংসারে?

টিপু বরফির জীবনে সাংঘাতিক সময়! দুজনের ভালবাসা জিতে যাবে, নাকি সামাজিক অন্ধবিশ্বাসের কারণে আলাদা হয়ে যেতে হবে তাদের? এদিকে তাদের এই কান্ড কারখানা দেখে নেটিজেনদের একাংশ হাজার প্রশ্ন করে চলেছে।

টিপু বরফির সম্পর্কে চিড় ধরেছে বেশ কিছুদিন যাবত। বরফি অনিচ্ছা সত্বেও টিপুর সঙ্গে এই সম্পর্ক শেষ করে দিতে চায়। আর এদিকে টিপু একেবারেই এই সিদ্ধান্ত মেনে নিতে নারাজ। তার একটাই কথা, এই সম্পর্ক কোনও ভাবেই সে ভাঙতে দেবে না। ধীরে ধীরে বরফিকে নিজের ভালবাসার মানুষ হিসেবে গ্রহণ করেছে সে, এখন এত সহজে তাকে ছেড়ে দেওয়া সম্ভব নয়। এদিকে ঘটনা আরও জোরালো হয়ে ওঠে যেই মুহূর্তেই জানা যায় বরফি মাঙ্গলিক! একথা জানায় পরেই আতঙ্কে জ্ঞান হারানোর অবস্থা সহচরীর। তার ছেলের মৃত্যু হবে জেনেই, একরকম মানসিক চাপ ঘিরে ধরে তাঁকে।

আরও পড়ুন [ আদি-কে বাঁচাতে এ কী বিরাট পদক্ষেপ নিতে চলেছে নোলক! দেখুন ]

এদিকে মনের ওপর পাথর রেখেই বরফি আবারও জানায় টিপুর কোনও ক্ষতি হতে দেবে না সে। বিয়ে ভেঙে চলে যাওয়ার কথাও সে জানায়। টিপু আবারও বরফির এই সিদ্ধান্তকে মান্যতা না দিয়েই বলে, এই বিয়ে সে কিছুতেই ভাঙতে দেবে না। পরক্ষণেই বরফির জেদ ঘিরে ধরে তাকে, নিয়ে না ভাঙলে সে তার প্রাণ নিয়ে নেবে এই হুমকিও দেয় সে! এদিকে সহচরীর মত শিক্ষিত মানুষ এসব কুসংস্কার অন্ধবিশ্বাস মেনে নিতে পারে সেই বিষয়েও যথেষ্ট ক্ষুব্ধ নেটিজেনরা।

কোনদিকে এগোবে বরফি টিপুর সম্পর্ক? বরফির প্রখর জেদ কী টিপুকে মাথানত করতে বাধ্য করবে? নাকি আবারও কোনও কামাল হবে তাদের দুজনের জীবনে? সহচরী কী পারবে তার সই এবং ছেলেকে এক বাঁধনে বেঁধে রাখতে? 

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Star jalsa ay tobe sohochori tipu barfis marriage life ruin