scorecardresearch

বড় খবর

কুণাল-বনিকে মিলিয়ে দিতেই কালবৈশাখী ঝড়ে তছনছ হয়ে যাবে ঋদ্ধি-খড়ির সংসার?

এ কোন বিপদের মুখে খড়ি?

star jalsha, star jalsha serial, gaatchora
গাঁটছড়ায় নয়া মোড়

নতুন অশান্তি খড়ির সংসারে! এবার কী নিজে হাতেই নিজের বিপদ ডেকে আনল সে? বাড়ির কারওর অনুমতি ছাড়াই এ কী কাণ্ড করে বসল খড়ি! আদৌ কী সবাইকে নিজের আসল উদ্দেশ্য সম্পর্কে সে বলতে পারবে?

ঋদ্ধি খড়ির সংসারে অজানা ঝড়! কুণাল আর বনির নিয়ে দিতেই সব তোলপাড় সিংহ রায় পরিবারে। বেশ কিছুদিন ধরেই কুণালের বিয়ের আলোচনা চলছে। এদিকে তার কোনোদিনই এই বিয়েতে মত ছিল না। তবে আশীর্বাদের দিনই কেন এই কাজ করল খড়ি? কার অনুমতিতেই বা করল! শুধু এটুকুই সে বলে, কুণাল বনির প্রাণ বাঁচাতে সে এইসব করেছে। দুজনের মধ্যে ভালবাসার হালকা আঁচ সে আগেই টের পেয়েছিল, তাহলে কী দুজনকে মিলিয়ে দিতেই এই সিদ্ধান্ত নিল সে?

[আরও পড়ুন: নুপূরকে সুপ্রিম ভর্ৎসনা! কোর্টের রায়ে কড়া প্রতিক্রিয়া ‘অসন্তুষ্ট’ অনুপমের]

এদিকে চোখের সামনে কুণাল বনিকে বিবাহিত অবস্থায় দেখে চোখ কপালে বাড়ির সকলের। সকলের বাকরুদ্ধ! সম্পর্কটা সবাই মেনে নেবে নাকি হাজারো দোষের শিখণ্ডী খাড়া করবে খড়ি কে! এতসবের মধ্যেই কিন্তু দ্যুতির চিন্তাভাবনা একটুও বদলায় নি। তার একটাই লক্ষ্য, তারা তিন বোন এখন এ বাড়ির বউ। এবার তাদের রাজ – ই চলবে এবাড়িতে। কিন্তু কোন দিকে মোড় নেবে এই আদর ভালবাসায় ভরা সংসার?

অন্যদিকে, ঋদ্ধির কানে খবর যেতেই সে রাগে ফেটে পড়ে। কোন আক্কেলে এই কাজ করল খড়ি – এই ভেবেই সে কুল পাচ্ছে না। ঋদ্ধিও কী সরে যাবে তার পাশ থেকে? কিন্তু সকলকে ভাবাচ্ছে একটাই কথা, কুণাল বনির প্রাণের দায়ের অর্থ – তাহলে কী অঘটন থেকেই তাদের বাঁচল খড়ি?

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Star jalsha gaatchora khori is in trouble after kunal boni marriage