বয়সের বিস্তর ফারাক-ই ভেঙে চুরমার করে দেবে নোলক-অরিন্দমের সংসার?

কী ঘটতে চলেছে নোলকের জীবনে?

নোলক অরিন্দমের সম্পর্কে কী ঘটতে চলেছে?

ফের এক ভয়ঙ্কর প্ল্যানের মুখোমুখি নোলক। স্বামীর পরিবর্তে অরিন্দমকে তাঁর বাবা হিসেবে সম্বোধন করে বসে অতিথিরা! এমন অলুক্ষণে কাণ্ড আর দুটো হয়? বাস্তবিক জীবনে না হলেও ধাবারাবাহিকের পাতায় সবকিছুই সম্ভব। অন্তত এমনই নমুনা মিলেছে স্টার জলসার গোধূলি আলাপ সিরিয়ালে।

নোলক-অরিন্দমের সম্পর্ক কী তবে সত্যিই ভেঙে যাবে? অরিন্দমের হাঁটুর বয়সী নোলককে দেখে কারওর বোঝার সাধ্য নেই যে সে তার স্ত্রী। ফলেই তাকে উকিল সাহেবের মেয়েই বুঝে বসে পাত্রপক্ষ। মেখলার বদলে পাত্রপক্ষ পছন্দ করে বসে নোলককে। এঁয় স্ত্রীর কোনওরকম চিহ্ন না থাকতেই আরও অপ্রস্তুতে পড়ে সে। ভুল বোঝাবুঝির কারণেই কী ভেঙে যাবে নোলকের সংসার!

আরও পড়ুন [ সাক্ষী থাকল আইফেল টাওয়ার, অর্জুনের জন্মদিনে আবেগঘন পোস্ট মালাইকার ]

প্রথম দেখেই পাত্রপক্ষের নোলককে পছন্দ হয়ে যায়। তারা সেখানেই সিদ্ধান্ত নেয় ওর সঙ্গে বিয়ে দেবে ছেলের। এ কোন অঘটনের দিকে এগোচ্ছে বহুরূপী নোলকের জীবন? অরিন্দম কী পারবে তাকে বাঁচাতে?

অনেক ঝড় ঝাপটার পরেই দুজনের মধ্যে ধীরে ধীরে সম্পর্ক ঠিক হতে শুরু করে। বাড়ির বড় বউ হিসেবে নোলক যথেষ্ট কর্তব্যপরায়ণ। দাড়িয়ে থেকে আদির বিয়ে দেওয়া থেকে স্বামীর সেবা – কিন্তু এত কিছুর পরেও বেশ কিছু মানুষের চক্রান্ত কী সত্যিই কাল হয়ে দাঁড়াবে? স্ত্রীর পরিচয় এবং অরিন্দম কে পাশে পাবে তো সে!

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Star jalsha godhuli alap nolok choosen by groom side

Next Story
দাদার কাণ্ডে নতুন সংকটে ঊর্মি! কীভাবে পরিস্থিতির মোকাবিলা করবে সে?