scorecardresearch

গাছ বাঁচানোর গল্পও একদিন সংসারে গিয়েই ঠেকবে, ট্রেলারেই চরম ট্রোল ‘মাধবীলতা’

আগেভাগেই গল্প বাতলে দিচ্ছেন দর্শকরা, হাসির রোল নেটপাড়ায়

star jalsha- madhabilata
স্টার জলসায় আসছে মাধবীলতা

প্রকৃতি বাঁচাতে হবে, নিজের জঙ্গলকে মাথা নোয়াতে দেবে না মাধবীলতা। এই জঙ্গল তার মা, বেচেঁ থাকার রসদ – আর সেই জঙ্গলের গাছ কাটতে এলে হাত কেটে নেবে মাধবী। নতুন ধারাবাহিক নিয়ে দর্শকদের উত্তেজনার থেকে বেশি দেখা গেল হাসির রোল, কিন্তু কেন?

স্টার জলসার নতুন ধারাবাহিক মাধবীলতা নিয়ে শোরগোল তুঙ্গে! নিজের অরণ্য – প্রকৃতিকে বাঁচানোর লড়াইয়ে প্রাণ পর্যন্ত দিতে রাজি সে। সেই বন কাটতে আসা চোরাপাচারকারিদের একাই মেরে উড়িয়ে দিচ্ছে সে। কিন্তু ঘটনা এখানেই শেষ নয়। দর্শকদের বেশিরভাগই ধারাবাহিকের গল্প নিয়ে হেসে খুন। তাদের বক্তব্য, এখন গাছ বাঁচাতে যাচ্ছে, দুদিন পর সংসার বাঁচাতে দেখা যাবে। এ আর নতুন কি, এক গল্প দিয়ে শুরু হয়, অন্যটা দিয়ে শেষ হয়।

আরও পড়ুন [ লন্ডনে ঢেঁড়শ খেয়ে দিন কাটাচ্ছেন সোনম কাপুর! ‘হবু মা’-কে নিয়ে চিন্তায় ভক্তরা ]

সুন্দর বার্তা যুক্ত সিরিয়ালের ওপর থেকেও এখন ভরসা হারিয়েছেন অনেকেই। বিশেষ করে একটা ধারাবাহিকে ২/৩ টে বউ দেখে ক্লান্ত বেশিরভাগই – এমন মন্তব্যও শোনা গেল যে, দুটো বউকে প্রথম থেকেই দেখা যাচ্ছে, আর যেন একটাও বেশি না হয়। কেউ বললেন, “এখন এসব গুন্ডাদের ওড়াচ্ছে দুদিন পর এই শাশুড়ির কথা শুনে বাড়িতে মুখ লুকিয়ে বসে থাকবে”। ধারাবাহিকের চিরাচরিত উড়ন্ত সিঁদুর নিয়েও বলতে খামতি রাখলেন না দর্শকরা।

এদিকে, স্টার জলসায় একঝাঁক নতুন সিরিয়াল। কোনটা শেষ হতে চলেছে এই নিয়েও চরম উত্তেজনা। তারসঙ্গে ধারাবাহিকে কুশল চক্রবর্তীর লুক দেখে বাহবাও দিচ্ছেন সকলে। এই ধারাবাহিক আদৌ দর্শকদের মনে জায়গা করে নিতে পারে কিনা সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Star jalsha new serial madhabilata netizens find it funny