scorecardresearch

বড় খবর

টাপা-টিনি গানের সঙ্গে এত মিল! বাংলা সিরিয়ালের চরিত্রদের নিয়ে চরম হুল্লোড় নেটপাড়ায়

মজাদার পোস্টে হাসি থামছে না দর্শকদের

নেট পাড়ায় হেসে খুব দর্শকরা

বাংলা ধারাবাহিক জুড়ে নানান অবাক করা কাণ্ড কীর্তি। তার গল্প থেকে প্লট এমনকি মাঝে মধ্যে সংলাপের জেরেও কিছু কিছু ধারাবাহিক ভয়ঙ্কর ট্রোল হয়। বাদ পড়ে না সেইসব চরিত্রও। বিশেষ করে বেশিরভাগ সিরিয়ালে মেয়েদের অসহায় কিংবা তাদের জীবনে এত দুর্বিসহ অবস্থা এসব দেখানোর পক্ষেও নানা মানুষ বিরক্তি প্রকাশ করে থাকে। তবে এবার হাসির রোল উঠেছে অন্য কারণে।

কতগুলো সিরিয়ালের মূল চরিত্র এবং তার নাম নিয়েই সোশ্যাল মিডিয়ায় শোরগোল। বিখ্যাত একটি বাংলা গানের সঙ্গে মিলিয়ে সে এক অসম্ভব হাস্যকর কান্ড। ‘বেলাশুরু’ ছবির ইনি বিনি টাপা টিনি গানের প্রতিটা লাইনের সঙ্গে জুড়ে বাংলা ধারাবাহিককে নিয়ে চরম খোরাক করেছেন সোশ্যাল মিডিয়ার জনৈক ব্যক্তি। কে নেই সেই কৌতুকের তালিকায়, ঊর্মি-সাত্যকি থেকে অরিন্দম-নোলক, গৌরী থেকে ফুলঝুরি – বাদ পড়েননি কেউই।

আরও পড়ুন [ জগন্নাথের আরাধনায় রচনা-ইন্দ্রাণী, হলুদ শাড়িতে নামগানে মেতেছেন দুই অভিনেত্রী ]

যথারীতি এর পোস্ট ঘিরে উন্মাদনা সোশ্যাল মিডিয়ায়। হেসে খুন নেটিজেনরা। সবথেকে বেশি সকলে মজা পেয়েছেন শেষ পোস্টটির ক্ষেত্রে, অরিন্দম নোলকের ছবির সঙ্গেই জোড়া হয়েছে তোর কপালে বুড়া বর করব আমি কি এই লাইনটি। সকলেরই বক্তব্য, একদম মিলে গেছে। ঠিক জায়গায় ঠিক লাইন। আবার সাহেব বাবুর ক্ষেত্রে ভিকি-রিনির ছবি দেখেই হেসে লুটোপুটি সকলে। বিশেষ করে যারা সিরিয়াল দেখেন তাদের উচ্ছ্বাস দেখার মত।

বাংলা সিরিয়াল জুড়ে গল্পের এবং তার নয়া মোড়ের অন্ত নেই। কিছু মানুষ আনন্দের সঙ্গেই দিনের পর দিন সকল পর্ব দেখতে থাকেন আবার কেউ কেউ বিরক্তির চোটে সোশ্যাল মিডিয়াতে নিজের বক্তব্য পেশ করেন। কিন্তু এই ধরনের পোস্ট যে সকলের ক্ষেত্রেই হাসি ফুটিয়ে তোলে সেটা আর বলার অপেক্ষা রাখে না।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Television viral meme over serial godhuli alap dhulokona belashuru song