scorecardresearch

মন্দিরে ঈশ্বরকে সাক্ষী রেখে বিয়ে করবেন অর্ণব-ঈপ্সিতা

টেলিপর্দার জুটির বিয়ে কবে?

বিয়ে করছেন অর্ণব -ঈপ্সিতা

টেলিপাড়ায় সানাই বাজল বলে। যদিও বেশ কিছুদিন আগেই আইনত বিয়ে সেরেছেন এই জুটি, তবে অর্ণব-ঈপ্সিতার ( Arnab Banerjee – Ipsita Mukherjee ) সামাজিক বিয়ে নিয়ে অনেকেই জানতে আগ্রহী। অভিনয়ের সঙ্গে সঙ্গে দুজনের মিষ্টি ব্যাবহারে আজ তারা বাংলার ঘরের মানুষ হয়ে উঠেছেন। ইন্ডাস্ট্রিতে দুজনেরই হয়ে গেল বহুদিন। এনগেজমেন্ট এর পর, ঈপ্সিতা মিস্টার এবং মিসেস ব্যানার্জির তরফে আশীর্বাদ প্রার্থনাও করেছিলেন। কিন্তু বিয়ে কবে?

দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতেই আইনত বিয়ে সেরেছেন তারকা দম্পতি। টলি পাড়ায় যথেষ্ট জনপ্রিয় দুজনেই, মহাধুমধামেই তাহলে বিয়ে হবে! কিন্তু সেই ভাবনায় জল ঢেলেছেন ঈপ্সিতা-অর্ণব। কোনও আড়ম্বর নয় বরং সাদামাটা ভাবেই সাত পাঁকে বাঁধা পড়তে চান তারা। অভিনেতা জানিয়েছেন, এই বছরই ডিসেম্বরের ২ তারিখ বিয়ে করছেন তারা। শীতকালে যাতে সকলের কষ্ট না হয় সেই কারণেই এই সিদ্ধান্ত। তবে নিজের বাড়িতে নয়। রাজ্যের যেকোনও মন্দিরে বিয়ে করার ইচ্ছাই প্রকাশ করেছেন অভিনেতা।

আরও পড়ুন [ উৎসবের মাঝেও TRP-র লড়াই! রথযাত্রার অনুষ্ঠানে জমজমাট বাংলা টেলি-সিরিয়াল ]

দুজনেই ভীষণ পাহাড় ভালবাসেন, তাহলে কী পাহাড়েই? সেই সম্পর্কে কুলুপ আঁটলেও অভিনেতা জানান, অন্য রাজ্যের মন্দিরেই বিয়ে করতেন শুধু আচার অনুষ্ঠানের কারণে সেটি সম্ভব হল না। ঈশ্বরের আশীর্বাদ নিয়েই শুরু করবেন নতুন জীবনের পথ চলা। শুধু তাই নয়। স্রোতের বিপরীতে গিয়ে সকালবেলায় বিয়ে সারবেন অর্ণব ঈপ্সিতা। বৈদিক মতেই বিয়ের ইচ্ছে রয়েছে তাদের।

দুজনেই স্টার জলসার বিখ্যাত দুই সিরিয়ালে ঘোরতর ব্যস্ত। এদিকে অর্ণব জানিয়েছেন বৌভাত হবে নিজের বাড়িতেই অর্থাৎ উত্তরপাড়ায়। এখন বাকি সবকিছুই রয়েছে সিক্রেট। এর আগেও কিন্তু প্রান্তিক – অঙ্কিতা পাহাড়ের বুকে সকাল সকাল সাত পাকে বাঁধা পড়েছিলেন। ওম মিমির বিয়েও হয়েছিল বৈদিক মতে। এই জুটিও কী সেই পথেই হাঁটবেন?

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Telly actor arnab ipsita getting married soon