scorecardresearch

বড় খবর

‘আমি নিঃস্ব, অনাহারে দিন কাটছে…’, গায়েব লাখ লাখ টাকা, সাহায্য প্রার্থনা অভিনেতা শৈবাল ভট্টাচার্যের

হঠাৎ বিপদে অভিনেতা!

‘আমি নিঃস্ব, অনাহারে দিন কাটছে…’, গায়েব লাখ লাখ টাকা, সাহায্য প্রার্থনা অভিনেতা শৈবাল ভট্টাচার্যের
সাহায্য চাইলেন শৈবাল ভট্টাচার্য

ব্যাংক একাউন্ট থেকে হাওয়া লাখ লাখ টাকা। খাওয়ার পয়সা টুকু নেই! সাহায্য চাইলেন টলিউডের অভিনেতা শৈবাল ভট্টাচার্য। সোশ্যাল মিডিয়ায় নিজের দুঃখের কথা ব্যক্ত করলেন।

একটি ভিডিও বানিয়ে তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সাইবার ফ্রড হয়ে এর আগেও টাকা খুইয়েছেন অনেকেই। তবে, এই নিয়ে দ্বিতীয়বার সাহায্য প্রার্থনা করলেন শৈবাল ভট্টাচার্য। ব্যাংক থেকে গায়েব লক্ষ লক্ষ টাকা। খাবার খাওয়ার পয়সা নেই, কিভাবে চলবে এখন তার? একেই, বাড়িতে এতগুলো সদস্য, তারমধ্যে এই অঘটন। সাহায্য প্রার্থনা করে অভিনেতা বললেন…

“আমরা সর্বশান্ত হয়ে গেছি। ব্যাংকে মাত্র ৭৯ পয়সা পড়ে আছে। আপনাদের কাছে সবিনয় নিবেদন এই ভিডিওটা শেয়ার করুন। পুলিশ এবং সংবাদমাধ্যমের কাছে আমি সাহায্য প্রার্থনা করছি। আমাদের ভিক্ষা করা ছাড়া আর কোনও রাস্তা নেই। হাতজোড় করে অনুরোধ। অনাহারে দিন কাটাচ্ছি। বাড়িতে অসুস্থ মা, আমার সন্তানরা রয়েছে। জানিনা আর কীভাবে আর কতদিন টানতে পারব, তবে বিষয়টি সামনে এলে আমি খুশি হব। আপনাদের প্রতি কৃতজ্ঞ থাকব”।

নানান ধারাবাহিকে তাঁকে দেখা যায়। সবধরনের চরিত্রে বেজায় সাবলীল শৈবাল ভট্টাচার্য। কিন্তু আজ তাঁর এহেন অবস্থা? রীতিমতো কাকুতি মিনতি করছেন সাধারণ মানুষের কাছে। তাঁরাও বেজায় অবাক। যদিও এর আগেও শান্তিলাল মুখোপাধ্যায় থেকে বলি তারকাদের অনেকেই এর শিকার হয়েছেন।

প্রসঙ্গত, এর আগেও ৭ই নভেম্বর তিনি একইরকম একটি ভিডিও করে পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তারপরেও যে কোনও সুরাহা হয়নি তার প্রমাণ এইই।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Telly actor shaibal bhattacharya urge for some help