scorecardresearch

বড় খবর

প্রেমের ফাঁদে ‘খুকুমণি’ দীপান্বিতা! আসল ঘটনা ফাঁস করলেন নিজেই

কী বলছেন অভিনেত্রী?

dipanwita rakshit- khukumoni-serial actress

বেশ কিছুদিন হল শেষ হয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’। তারপর থেকে অভিনয়ের পাশাপাশি নানান কাজ করে চলেছেন অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত ( Dipanwita Rakshit )। নিজের জিম খুলেছেন, এমনকি শুটিং ফ্লোরেও ফিরেছেন। কিন্তু বাস্তবের জীবনে আদৌ ঠিক কিরকম তিনি, মুখ খুললেন নিজেই।

স্টার জলসার তরফেই একটি ভিডিও শেয়ার করা হয়েছে, যাতে নানান প্রশ্নের উত্তর দিয়েছেন দীপান্বিতা। আর সেখানেই উঠে এল এক চাঞ্চল্যকর তথ্য। খুকুমণি কী সিঙ্গেল? এর উত্তরে দীপান্বিতা বললেন, “খুকুমণি একেবারেই সিঙ্গেল নয়! এবার প্রশ্ন যদি আসে দীপান্বিতার ক্ষেত্রে, তাহলে একটু সিক্রেট থাক”। বলেই হেসে ফেলেন অভিনেত্রী।

আরও পড়ুন [ হাড্ডাহাড্ডি TRP যুদ্ধ! গুলি খেয়েও ফিনিক্স-এর মতো উড়ছে ‘মিঠাই’ ]

বেশ কিছুদিন আগেই কাছের বন্ধু এবং জিম ট্রেনারের সঙ্গে হাত মিলিয়েই নিজের জিম খুলেছেন তিনি। অনেকেই সেই ব্যক্তিকেও সন্দেহ করছেন। তাহলে কী সত্যিই প্রেম করছেন দীপান্বিতা নাকি সম্পূর্ণই শুধু উত্তেজনা জিইয়ে রাখার প্ল্যান? যদিও এর আগে এই বিষয়ে একেবারেই কিছু জানান নি অভিনেত্রী।

প্রসঙ্গত, ড্যান্স ড্যান্স জুনিয়রের সিজন থ্রিতে দেখা যাবে দীপান্বিতাকে। নাচের প্রতি ছোটবেলা থেকেই তার অমোঘ আকর্ষণ। কত্থক নাচতেও ভালবাসেন। এবার সম্পূর্ন নতুন ভাবে ফিরছেন অভিনেত্রী। সঙ্গে থাকছেন- দেব, রুক্মিণী, মনামী, এবং তৃণা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Telly actress dipanwita rakshit is in love secret reveal