ছেলে কেশবই এখন সম্পূর্ণ ধ্যানজ্ঞান, অভিনয় জীবন নিয়ে কী ভাবছেন মধুবনি?

ইস্মারট জোড়িতে তাক লাগিয়েছিলেন রাজা-মধুবনি

ছেলে কেশবই এখন সম্পূর্ণ ধ্যানজ্ঞান, অভিনয় জীবন নিয়ে কী ভাবছেন মধুবনি?
মধুবনি গোস্বামী

অভিনেত্রী মধুবনি গোস্বামী এখন সম্পূর্ন সংসারী বলা যেতেই পারে। ছেলে কেশব কে নিয়েই দিনযাপন করছেন। মাঝেমধ্যে নিজের স্যালোতেও সময় কাটান। কিন্তু আপাত পক্ষে শুধুই পরিবারকে সময় দিতেই বিশ্বাসী তিনি। বিয়ের পর অবশ্য তাকে ছোটপর্দায় দেখা গেলেও মা হওয়ার পর অনেকটা বদল এসেছে তার জীবনে।

বর্তমান সময়ে দাঁড়িয়েও নিজের কেরিয়ারকে আমল না দিয়ে সংসার এবং সন্তানের দিকে সম্পূর্ন দৃষ্টি দেওয়ার বিষয়কে অনেকেই ব্যাকা চোখে দেখবেন। টেলি দুনিয়ায় অনেকেই মা হওয়ার পরবর্তীতে কেরিয়ারে কিছুদিনের দাঁড়ি টেনেছিলেন। বেশ কিছুদিন ধরেই রাজা এবং মধুবনি গোস্বামীকে ইসমার্ট জোরির মঞ্চে দেখা গেছে। কিন্তু কেরিয়ার নিয়ে কী ভাবছেন অভিনেত্রী? এই প্রসঙ্গে তিনি এক সংবাদমাধ্যমকে বলেন, “আপাতত সংসারে মন দিতে চাই। খুব ভাল আছি। খুব উচ্চাকাঙ্ক্ষা কখনই ছিল না। আমার ছেলের বেড়ে ওঠায় প্রতিটা মুহূর্ত দেখতে চাই। একটুও মিস করতে চাই না”।

আরও পড়ুন [ কী কাণ্ড! বিয়ের পরেও নীলকে স্টক করেন তৃণা? ফাঁস করলেন নিজেই ]

ঘোরতর সংসারে মন দিয়েছেন মধুবনি। নিজের ইউটিউব চ্যানেলেও রীতিমতো সক্রিয় থাকেন। অভিনেত্রী বলেন, “আমি কাজ করতে না গেলে যে সংসারে হাঁড়ি চড়বে না এমন নয়। তাই আপাতত ছেলে এবং রাজার সঙ্গে সংসারই করতে চাই”। এমনিতেও প্রথম থেকেই বেশ ঘরোয়া স্বভাবের মধুবনি নিজের মনের মতই কাজ করতে ভালবাসেন। অন্যদিকে রাজা খড়কুটোর ধারাবাহিকে বেশ জনপ্রিয় মুখ। মধুবনি নিজেও ব্যস্ত স্যালো নিয়ে। ইন্ডাস্ট্রির অনেক সুযোগ ফিরিয়েছেন। পরিবারকে নিয়েই বাঁচতে চান তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Telly actress madhubani goswami spoken about her life and career

Next Story
কী কাণ্ড! বিয়ের পরেও নীলকে স্টক করেন তৃণা? ফাঁস করলেন নিজেই