scorecardresearch

বড় খবর

চুপিচুপি রেজিস্ট্রি সেরে ফেললেন রূপসা? খবর রটতেই অভিনেত্রী বললেন…

সোশ্যাল মিডিয়ায় রূপসাকে শুভেচ্ছা জানাচ্ছেন সকলে, কিন্তু অভিনেত্রীর বক্তব্য…

চুপিচুপি রেজিস্ট্রি সেরে ফেললেন রূপসা? খবর রটতেই অভিনেত্রী বললেন…
রূপসার বিয়ে

রূপসা চট্টোপাধ্যায় ( Rupsa Chatterjee ) নাকি বিবাহিত? ঘটনা আসলেই সত্যি? সোশ্যাল মিডিয়ায় কাছের মানুষ সায়নদীপ এর সঙ্গে মাঝেমধ্যেই মুহূর্ত শেয়ার করলেও এই বিষয়ে কোনওকিছুই আগে থেকে জানা যায় নি। তবে, একটি কাগজে রূপসাকে সই করতে দেখেই চোখ কপালে নেটিজেনদের।

তাহলে কি সত্যিই শুভ কাজ সেরে ফেলেছেন? কিন্তু অভিনেত্রী বলছেন না, একেবারেই তা নয়। নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। যাতে একটি কাগজে তাঁকে সই করতে দেখা যায়। তাঁর অনুরাগীরাও ধরে নেন যে চুপিসারে রেজিস্ট্রি সেরে ফেলেছেন রূপসা। কিন্তু, কাউকে না জানিয়ে এ কাজ তিনি আসলেই করতে পারেন? এক সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, রেজিস্ট্রির আগে অনেক নিয়ম রয়েছে সেই কাগজেই সই করছিলেন মাত্র।

এরপর? অনুরাগীদের প্রশ্ন থামাতে আবারও নিজেই সরব হলেন সোশ্যাল মিডিয়ায়। নিজেদের ছবি শেয়ার করে জানালেন, “দাঁড়াও! একটু সবুর করো, এখনও রেজিস্ট্রি বাকি আছে। আমরা বিবাহিত নই”। তাহলে কবে বিয়ে করছেন তিনি? অভিনেত্রীর কথায়, আগামী ১৪ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডের দিন ধুমধাম করে বিয়ে হবে, তাও আবার গঙ্গাবক্ষে। একেবারেই লুকিয়ে-চুরিয়ে বিয়ে করবেন না তাঁরা, বরং আড়ম্বরে সকলকে জানিয়েই বিয়ে করবেন।

এদিকে, বিয়ের আগের প্রেম বলে কথা। স্পেশ্যাল কিছু থাকবে না। এখন থেকে শুধু মনে নয়, নিজের ওয়ালেটেও রূপসাকে জায়গা দিয়েছেন সায়নদীপ। বেশি দিনের প্রেম না হলেও এখন শুধুই ভালথাকার সময়। অভিনেত্রীকে নতুন সম্পর্কের শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। বিশেষ করে, বিয়ের খবর পেতেই উচ্ছ্বসিত রূপসার অনুরাগীরা।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় রূপসা। সায়নের সঙ্গে সম্পর্কে আসার পর থেকেও খুব একটা রাখঢাক করেন নি। ডিসেম্বরের শুরুতেই পরিবারকে সঙ্গে নিয়ে নতুন শুরুর কথা জানিয়েছিলেন। এখন শুধুই চার হাত এক হওয়ার পালা।

চুপিচুপি রেজিস্ট্রি সেরে ফে

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Telly actress rupsa chatterjee will get married in february