scorecardresearch

বড় খবর

শুটিং শুরুর আগেই বিপদ, ডেঙ্গুতে কাবু টেলি অভিনেত্রী তিয়াশা

এখন কেমন আছেন অভিনেত্রী?

শুটিং শুরুর আগেই বিপদ, ডেঙ্গুতে কাবু টেলি অভিনেত্রী তিয়াশা
ডেঙ্গু আক্রান্ত তিয়াশা

গায়ে ধুম জ্বর, কিন্তু শুটিং ফাঁসিয়ে রাখতে নারাজ অভিনেত্রী তিয়াশা লেপচা। ধারাবাহিকের জনপ্রিয় মুখ তিয়াশা অসুস্থ ছিলেন দীর্ঘদিন, তবে ফিরেছেন শুটিং ফ্লোরে। এখন কেমন আছেন তিনি?

নতুন ধারাবাহিকের ঘোষণা হয়েছে অনেকদিন আগেই। স্টারের নতুন ধারাবাহিকে নীল ভট্টাচার্যর সঙ্গেই ফিরছেন তিনি। আবারও সেই পুরোনো জুটির কামাল দেখতে চলেছে বাংলার প্রতিটা ঘর। তবে, বেশ কিছুদিন আগে থেকেই খুব অসুস্থ ছিলেন তিয়াশা। গায়ে জ্বর অনুভব করতেই টেস্ট করান অভিনেত্রী। জানতে পারেন ডেঙ্গু হয়েছে। দীর্ঘ ১৩ দিন ছুটি কাটিয়ে ফিরেছেন সেটে।

শরীর সায় দিচ্ছিল না অভিনেত্রীর। তবে এতদিন যে ছুটিতে থাকতে পেরেছেন সেই কারণও তিনি জানালেন। অভিনেত্রীর কথায়, সম্প্রচারের তারিখ এবং সময় ঠিক হয়নি তখনও তাই এতদিন বিশ্রাম নিতে পেরেছেন। আপাতত তৈরি শুটিংয়ের জন্য। অক্টোবরের ১৩ থেকেই শুরু হয়েছিল শুটিং। বাংলা মিডিয়াম ধারাবাহিকে এক ভিন্ন চরিত্রে দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন [ এ কেমন দেশপ্রেম! উল্টো তিরঙ্গা ধরে বিশ্বকাপে ভারতের নাম ডোবালেন নোরা ফতেহি ]

গ্রামের মেয়ের শহরের ইংরেজি স্কুলে বিজ্ঞান পড়ানোর গল্প বুনবে এই সিরিয়াল। নানান প্রতিকূলতা পেরিয়ে কীভাবে সে এই সংগ্রামে জয়ী হয় সেটাই দেখার। এদিকে, নীল এর চরিত্র নিয়ে ট্রোল কম হয়নি। বিশেষ করে তাঁর লুক নিয়ে হেসে কুটোকুটি নেটজনতা। জি বাংলার ধারাবাহিক, কৃষ্ণকলি বেজায় জনপ্রিয় হয়েছিল, সেই জুটিই আবার টেলিভিশনের পর্দায়।

প্রসঙ্গত, ধুলোকনা ধারাবাহিকের জায়গায় আসছে এই নতুন সিরিয়াল। যথারীতি খবর পেতেই রাগে ফুঁসছেন দর্শকরা। এমনিও লালন ফুলঝুরি জুটি তাদের খুব পছন্দের। হঠাৎ করে এমন ক্লাইম্যাক্স এর মুহূর্তে ধারাবাহিকের বন্ধ হওয়ায় তোপ দেগেছেন অনেকেই।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Tiyasha lepcha dengue actress came back to shooting floor