scorecardresearch

বড় খবর

শাহরুখের সঙ্গে ফ্যান মোমেন্ট, তারপরেই মুম্বই উড়ে গেলেন তৃণা! অভিনেত্রী বলছেন…

কেরিয়ার প্রসঙ্গে কী আপডেট দিলেন তৃণা?

শাহরুখের সঙ্গে ফ্যান মোমেন্ট, তারপরেই মুম্বই উড়ে গেলেন তৃণা! অভিনেত্রী বলছেন…
তৃণার বলিউড ডেবিউ?

ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে সে এক অসাধারণ মুহূর্ত। শাহরুখকে এক ঝলক দেখার ইচ্ছে কিংবা তাঁর দিংর স্ক্রিন শেয়ার করার ইচ্ছে কার নেই? তবে এই অভিনেত্রীর স্বপ্নপূরণ হয়েছে সহজেই। কিং খান নাকি তাঁর হাতে চুমু খেয়েছিলেন! তারপর? ভাগ্য ফিরল টলি পাড়ার এই অভিনেত্রীর?

প্রসঙ্গে খড়কুটো অভিনেত্রী তৃণা সাহা। টেলিপাড়ার বেশ জনপ্রিয় মুখ তিনি। ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চেই শাহরুখ তাঁর হাতে চুমু খেয়েছিলেন। সেই মুহূর্ত আজও যেন ভুলতে পারেন নি অভিনেত্রী। তবে, সেই চুমুই কি জাদু হিসেবে কাজ করল? তড়িঘড়ি মুম্বই উড়ে গেলেন তৃণা। গতকাল থেকেই মুম্বই যাত্রার নানান আপডেট দিয়ে চলেছেন তিনি। এমনকি এও জানিয়েছিলেন এই প্রচণ্ড শীতে গরমের অনুভূতি শুধু  মুম্বাইতে সম্ভব। তাহলে কি শিঘ্রই বলিউডে পা দিতে চলেছেন টলি দুনিয়ার গুনগুন?

না, সূত্র বলছে অন্যকাজে স্বপ্ননগরীতে পৌঁছেছেন তিনি। অভিনেত্রী এক সংবাদমাধ্যমে জানিয়েছেন কোনও সিনেমা বা সিরিয়ালের জন্য নয় বরং বিজ্ঞাপনের শুট করতেই পাড়ি দিয়েছেন আরব সাগরের পাড়ে। যদিও বা এই কথায় তাঁর অনুরাগীদের স্বপ্ন ভঙ্গ হওয়ারই কথা। কিন্তু তারপরেও, টলিউডে একের পর এক হিট দিয়েছেন তিনি।

খড়কুটো ধারাবাহিকের পর আবারও ফিরছেন ছোটপর্দায়। সিরিয়ালের নাম ‘বালিঝড়’। কৌশিক এবং ইন্দ্রাশিশ এর সঙ্গে একই ফ্রেমে দেখা যেতে চলেছে তাঁকে। নতুন মেগার শুরু, বেশ আনন্দেই রয়েছেন তৃণা। এদিকে, কিছুদিন আগে ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে ফ্যান গার্ল মোমেন্ট উপভোগ করেছেন। শাহরুখ হাত ধরেছেন বলে কথা… উড়ছেন তৃণা সাহা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Trina saha at mumbai for any other serial