scorecardresearch

বড় খবর

TRP তুমি কার? ‘মিঠাই’কে হুমকি ‘ফড়িং’-এর

টিআরপি তালিকায় কে সেরা, আর কে-ই বা মুখ থুবড়ে পড়ল? দেখুন একনজরে।

bengali serial - star jalsha- zee bangla- mithai
এবারের সেরার সেরা কে?

এই সপ্তাহেও হাড্ডাহাড্ডি লড়াই। মেগা সিরিয়াল বাঙালির জীবনে ওতপ্রোতভাবে জড়িত। প্রোমো না পাওয়াতে সিরিয়ালের খাতিরে লোকজন বেশ সরব হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ায়। আর এই সপ্তাহে জি বাংলা এবং স্টার জলসার মধ্যে রয়েছে নেক টু নেক টক্কর! দুই চ্যানেলের ধারাবাহিক সমান ভাবে মানুষের মনের মধ্যে জায়গা করলে নিয়েছে।

‘মিঠাই’ আবারও সেরার সেরা। ‘মিঠাই’ সিরিয়াল নিয়ে উত্তেজনার শেষ নেই দর্শকদের। ইতিমধ্যেই দাদুর গার্লফ্রেন্ডের আগমনে বাড়ির সকলেরই হরি হরি রব। তবে এ সপ্তাহে তার সঙ্গেই প্রথম স্থানে জায়গা করে নিয়েছে ‘আলতা ফড়িং’। ফড়িংয়ের কেরামতি দারুণ ফল এনে দিয়েছে এবার তাদের ঝুলিতে। দুজনের প্রাপ্ত নম্বর, ৭.৮। দুই চ্যানেলের ধারাবাহিক একসঙ্গে লড়াই করছে পাল্লা দিয়ে। তবে বদল আসেনি দ্বিতীয় স্থানে। আগের সপ্তাহের মতই এবারও ‘গৌরী এল’ এবং ‘গাঁটছড়া’ দুটোই রয়েছে দ্বিতীয় স্থানে। দুজনের রেটিং ৭.৭। বড়মার প্রতি আস্থা রেখেই গৌরী নানা অলৌকিক ক্ষমতার প্রদর্শন করছে। এদিকে ধীরে ধীরে ঋদ্ধি-খড়ির মধ্যে ঘটে চলেছে প্রেমের নতুন অভ্যুত্থান।

আরও পড়ুন [ বিবাহ আসরে গ্যাঁড়াকল, পিহুর বিয়ের কার্ড দেখেই চমকে উঠল ঋষি! কিন্তু কেন? ]

‘ধুলোকণা’ ধারাবাহিকে উত্তেজনা বজায় থাকলেও ফুলঝুরি-লালনের মধ্যে দ্বন্দ্ব এবং ঝামেলা দর্শক আর যেন নিতে পারছে না। ‘ধুলোকনা’ রয়েছে তৃতীয় স্থানে, তার প্রাপ্ত রেটিং ৭.৬। এদিকে সবাইকে পেছনে ফেলে এ সপ্তাহে চতুর্থ স্থানে এগিয়ে এসেছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’, তাদের প্রাপ্ত রেটিং ৬.৭। এদিকে এখনও সেই একই জায়গায় রয়ে গেছে ঋষি-পিহুর ‘মন ফাগুনে’র গাড়ি। এবারও পঞ্চম স্থানে রয়েছে তারা। বিয়ের হাজার হুজ্জুতি থাকলেও দর্শকদের মনে ফাগুন হাওয়া একটু কমই বইছে।

নো বলে আউট করে, হাজার কান্ড কারখানা ঘটিয়েও এবার প্রথম দশের মধ্যে রয়েছে ‘উমা’। অনেকটা তারা এগিয়ে এসেছে। ‘সারেগামাপা’ জায়গা করে নিয়েছে প্রথম দশের মধ্যে। সবেই শুরু হয়েছে এই রিয়ালিটি শো, তবে প্রথম থেকেই জনপ্রিয়তা তুঙ্গে। অবাক করা কিছু রেজাল্টের ঝলক মিলল, পিছিয়ে গেছে ঊর্মি-সাত্যকির প্রেম। টিপু-বরফি এবং সহচরীর রেটিংয়ের দিকে বেশ কমেছে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Trp rating bengali serial mithai alta foring gaatchora zee bangla star jalsa