scorecardresearch

বড় খবর

প্রয়াত তুনিশা শর্মা, রহস্যজনকভাবে দেহ উদ্ধার অভিনেত্রীর

বছর শেষে আবারও দুঃসংবাদ

প্রয়াত তুনিশা শর্মা, রহস্যজনকভাবে দেহ উদ্ধার অভিনেত্রীর
প্রয়াত তুনিশা…

বছর শেষে দুঃসংবাদ। হঠাৎ করেই আত্মঘাতী টিভি সিরিয়াল অভিনেত্রী তুনিশা শর্মা। মাত্র ২০ বছর বয়সে চলে গেলেন অভিনেত্রী। শোকের ছায়া বলি পাড়ায়।

অভিনয় করেছিলেন আলি বাবা, দস্তান এ কবুল ধারাবাহিকে। এই ধারাবাহিকের সেটেই তাঁকে এই অবস্থায় পাওয়া যায়। ঘটনা নজরে আসতেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। নিজের ভ্যানিটি ভ্যানে অচেতন অবস্থায় ছিলেন অভিনেত্রী। কিন্তু কেনই বা আত্মঘাতী হলেন তুনিশা সেই প্রসঙ্গে এখনও জানা যায় নি। তদন্ত চলছে।

কাজ করেছিলেন নানান হিন্দি সিনেমায়। কাহানি, ফিতুর, বার বার দেখো ছবিতে কাজ করেছেন। সম্পর্কে ছিলেন শিজন খানের সঙ্গে। তাঁর সঙ্গেও বা কোনও বিবাদ অথবা মতভেদ হয়েছিল কিনা সেই প্রসঙ্গেও জানা যায়নি। তবে আজ সকালেই নিজের মেকাপ রুম থেকে একটি ভিডিও আপলোড করেছিলেন তিনি। তাঁর মধ্যেই যে এরকম কিছু হয়ে যাবে যেন ভাবনার অতীত।

সামনেই জন্মদিন, তাঁর আগেই অঘটন ঘটালেন তিনি। ওয়ালিভ পুলিশ ছাড়াও তাঁর পরিবারের তরফেও খবরকে সত্য বলেই জানান হয়েছে। সূত্রের খবর পুলিশি তৎপরতা হাসপাতাল চত্বরে। সমস্ত ঘটনার তদন্ত শুরু হবে। শোক প্রকাশ করেছেন কমেডিয়ান ভারতী সিং থেকে রেশমি দেশাই এবং সেফ কুণাল কাপুর। সকাল থেকেই কি তবে মন ভাল ছিল না অভিনেত্রীর?

মাত্র ২০ বছর বয়সে তাঁর আচমকা চলে যাওয়ায় যেন চিন্তার রেশ। এতসহজে হার মেনে নিলেন? যুদ্ধ করতে পারলেন না…আফসোস করছেন অভিনেত্রীর অনুরাগীরা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Tunisha sharma died at the age 20