scorecardresearch

বড় খবর

সাপকে জাপটে জড়িয়ে চুমু, দিব্যজ্যোতির কাণ্ডে চোখ কপালে নেটিজেনদের

শেষে সাপের সঙ্গে প্রেম দিব্যর?

সাপকে জাপটে জড়িয়ে চুমু, দিব্যজ্যোতির কাণ্ডে চোখ কপালে নেটিজেনদের
দিব্যর সাপকীর্তি

শেষে মানুষ ছেড়ে প্রাণী প্রেম? যদিও বা এক্ষেত্রে সরীসৃপ প্রেম বললেই ঠিক হবে। এক্কেবারে সাপের প্রেমে পড়লেন দিব্যজ্যোতি। গলায় জড়িয়ে জাপটে চুমু পর্যন্ত খেলেন।

থাইল্যান্ডে গিয়ে সাপ আর দুবাইতে গিয়ে বাঘ, এদের সঙ্গে যদিও ছবি না তুলেছ তো ঘোরা একেবারেই মাটি। দিব্যজ্যোতি পুজোর ছুটিতে পরিবারকে নিয়ে পাড়ি দিয়েছিলেন থাইল্যান্ডে। আর সেখানে গিয়েই এই আশ্চর্য ঘটনা তিনি ঘটিয়েছেন। হলুদ রঙের পাইথনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি। পাটায়ার আন্ডার ওয়াটার ওয়ার্ল্ডে এই দৃশ্য দেখা গেছে বহুবার, তবে দিব্যর কান্ডকে কুর্নিশ জানাচ্ছেন নেটজনতা।

আরও পড়ুন [ ‘আমি হিন্দু, মুসলিম নই’, মমতা সাক্ষাতে স্বর্গীয় বাবাকে ভয়ঙ্কর কটাক্ষ! পাল্টা স্বস্তিকার ]

হলুদ রঙের এই পাইথনকে জড়িয়ে ধরে বেশ খানিক্ষণ আদর করলেন দিব্যজ্যোতি। তাকে চুমু পর্যন্ত খেলেন। এত সাহস রাখেন কোথায়? এক সাক্ষাৎকারে সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, সে যেন এক অদ্ভুত অনুভূতি। সাপটা ছেলে না মেয়ে সেই সম্পর্কে কোনও ধারণাই তাঁর নেই। তবে এ যেন এক অন্যরকম কিছু। সাপটার গা ঠান্ডা এবং সুন্দর। তথাকথিত এই সরীসৃপকে লাস্যময়ী আখ্যা পর্যন্ত দিয়েছেন তিনি।

এমনিও পাইথন বেশ ঠাণ্ডা প্রজাতির। আর এই সাপের ফ্রেন্ডলী আচরণের ঝলক আগেও মিলেছে। দেশ বিদেশের বহু তারকাই রয়েছেন সেই দলে। তবে, দিব্যর কথায় পরিষ্কার, যে সাপ তাঁর পছন্দের এক জগৎ। সাপ নিয়ে গবেষণা কিংবা তাঁদের প্রতি গভীর আগ্রহ রয়েছে অভিনেতার। তাঁকে বিরক্ত না করলে সেও ছোবল মারবে না- এই বিষয়টাও তাঁকে বেশ টানে।

সাপের প্রতি প্রেম, শুনতে অবাক লাগলেও সত্যি। শুধু দিব্য একা নন, এরকম মানুষ রয়েছেন অনেকেই। এদিকে, অভিনেতার এই কান্ড দেখে বেশিরভাগই বলছেন খাতরো কে খিলাড়ি শোয়ে অংশ নিন। আবার কেউ কেউ ভিডিও দেখেই অজ্ঞান হওয়ার জোগাড়। কিন্তু নিজের জীবনকে সাপময় করে তুলতে চান এও স্পষ্ট জানিয়েছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Tv actor dibyojyoti dutta kiss to a python