বড় খবর

করোনায় মৃত্যু জনপ্রিয় সাংবাদিক রোহিত সারদানার, শোকস্তব্ধ সংবাদ জগৎ

রোহিত সারদানার অকাল প্রয়াণে টুইট করে শোক প্রকাশ করেছেন অমিত শাহ, রাজনাথ সিংরা।

প্রখ্যাত সাংবাদিক রোহিত সারদানা। ফাইল ছবি

এতদিন তিনি টিভির পর্দায় করোনা নিয়ে একের পর এক খবর পরিবেশন করেছেন। এবার তিনিই করোনার ছোবলে প্রাণ হারালেন। প্রখ্যাত সাংবাদিক রোহিত সারদানার মৃত্যু হল করোনায়। শুক্রবার সকালে হার্ট অ্যাটাক হয় তাঁর। আজ তকের এই বিশিষ্ট সাংবাদিকের মৃত্যুতে শোকস্তব্ধ সাংবাদিক মহল থেকে শুরু করে বহু রাজনীতিবিদ। রোহিত সারদানার অকাল প্রয়াণে টুইট করে শোক প্রকাশ করেছেন অমিত শাহ, রাজনাথ সিংরা।

কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হন তিনি। বৃহস্পতিবার বিকেল পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় সক্রিয় দেখা যায় তাঁকে। কিন্তু এদিন সকালে মর্মান্তিক খবরে শোকে পাথর হয়ে যায় তাঁর পরিজনরা। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ টুইটে শোক প্রকাশ করে লেখেন, “রোহিত সারদানার আচমকা মৃত্যুতে ব্যথিত। দেশ একজন সৎ, সাহসী ও নির্ভীক সাংবাদিককে হারাল, যিনি সর্বদা নিরপেক্ষ সংবাদ পরিবেশন করেছেন। ঈশ্বর তাঁর পরিবারকে এই অপুরণীয় ক্ষতি সামলে উঠতে শক্তি দিক। পরিজন ও অনুগামীদের জন্য অনেক সমবেদনা।”

ইন্ডিয়া টুডে গ্রুপের বিশিষ্ট সাংবাদিক তথা রোহিত সারদানার রাজদীপ সরদেশাই টুইটে করে জানান, “জনপ্রিয় সাংবাদিক রোহিত সারদানা আমাদের মধ্যে আর নেই। আজ সকালেই হার্ট অ্যাটাক হয় তাঁর। গভীর সমবেদনা তাঁর পরিবারের প্রতি। ভগবান তাঁর আত্মাকে শান্তি দিক।”

রাজদীপ ছাড়াও তাঁর বহু সতীর্থ-সহকর্মী, কেন্দ্রীয় মন্ত্রীরা সোশ্যাল মিডিয়ায় এই অকাল প্রয়ানে দুঃখ প্রকাশ করেন।

Get the latest Bengali news and Television news here. You can also read all the Television news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tv journalist rohit sardana dies of heart attacks

Next Story
রাজনীতি থেকে সন্ন্যাস! ক্যামেরার সামনে ফিরছেন রায়দিঘির প্রাক্তন বিধায়ক দেবশ্রীdebasree roy
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com