uma serial ended this month : ২২ গজে স্বপ্নভঙ্গ! শেষ হচ্ছে 'উমা'? | Indian Express Bangla

২২ গজে স্বপ্নভঙ্গ! শেষ হচ্ছে ‘উমা’?

কী বলছেন অভিনেত্রী?

২২ গজে স্বপ্নভঙ্গ! শেষ হচ্ছে ‘উমা’?
শেষ হচ্ছে উমা?

একের পর এক নতুন ধারাবাহিক, জি বাংলা থেকে স্টার জলসা সর্বত্রই নয়া সিরিয়ালের ছড়াছড়ি। আর তারই মাঝে একটাই প্রশ্ন, কোন কোন পুরনো ধারাবাহিক বন্ধ হতে চলেছে? জি বাংলায় গৌরী এল এবং উমা-কে নিয়ে চিন্তিত দর্শকরা।

জি বাংলার TRP তালিকার শীর্ষে থাকে মিঠাই। তারপর লক্ষ্মী কাকিমা সুপারস্টার। আর এদিকে রীতিমতো উমা ধারাবাহিক নিয়ে নানান প্রশ্ন দানা বাঁধছে সকলের মনে। শেষ হয়ে যাচ্ছে এই সিরিয়াল? এই প্রসঙ্গে উমা ওরফে শিঞ্জিনী চক্রবর্তী এই সংবাদমাধ্যমকে জানিয়েছেন এখনও পর্যন্ত কিছু ঠিক হয়নি। সিরিয়াল শেষও হতে পারে আবার স্লট পরিবর্তনও হতে পারে। আমরা এখনও কিছুই জানি না। কিন্তু যাই হোক না কেন, তাতেই মন খারাপ হবে।

আরও পড়ুন [ দেশপ্রেমের নজির! ব্যারাকপুরে ১০০ ফুট উচ্চতার পতাকা উত্তোলন রাজের ]

এই সিরিয়ালের মাধ্যমেই অভিনয় জগতে পা রেখেছেন শিঞ্জিনী। তাই এই সিরিয়ালের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছেন তিনি। একটু হলেও মন খারপ ঘিরে ধরেছে তাঁকে। যদিও বা এই সিরিয়ালের TRP কিংবা গাঁজাখুরি গল্পে মাঝেমধ্যেই হাসির রোল উঠত সোশ্যাল মিডিয়ায়। আর এবার জি এর জগদ্ধাত্রী সিরিয়াল নিয়ে শোরগোল তুঙ্গে। নতুন ধরণের এই ধারাবাহিক মন জয় করে নিচ্ছে অনেকেরই।

এই মাসেই শেষ হতে চলেছে স্টার জলসার ধারাবাহিক মন ফাগুন। ধারাবাহিকের মধ্যে শেষ হতে চলেছে আরও কিছু। কিন্তু উমা শেষ হতে চলেছে কিনা এই নিয়ে এখনও সন্দেহের শেষ নেই।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Uma serial ended this month

Next Story
বঙ্গভঙ্গ না হোক, বাড়ি ভঙ্গ কি বাঁচাতে পারবে বোধিসত্ত্ব?