scorecardresearch

বাংলা টেলিদুনিয়ায় প্রথমবার! ‘বিক্রম’ জয়ের সঙ্গে ‘বেতাল’ শুভাশীষ

কবে থেকে শুরু হচ্ছে? ক্লিক করে জেনে নিন।

বাংলা টেলিদুনিয়ায় প্রথমবার! ‘বিক্রম’ জয়ের সঙ্গে ‘বেতাল’ শুভাশীষ
বিক্রম বেতাল আসছে টেলিভিশনের পর্দায়

সে যেন এক রোমাঞ্চকর গল্প। ছোটবেলা থেকেই বেশিরভাগ বিক্রম বেতালের গল্প শুনেই বড় হয়েছেন। আর এবার টেলিভিশনের পর্দায় এই প্রথমবার বিক্রম এবং বেতাল আসতে চলেছেন। আর আবারও পুরনো স্মৃতিতে ভাসতে চলেছে বঙ্গবাসী।

বেতালের চরিত্রে অভিনয় করছেন শুভাশীষ মুখোপাধ্যায় এবং বিক্রমের চরিত্রে জয় মুখোপাধ্যায়। বেতাল পঞ্চবিংশতির সাপেক্ষেই হবে ধারাবাহিক বিক্রম বেতাল। অনেকদিন পরে টেলিভিশনের পর্দায় ফিরছেন জয়। শুভাশীষ আবারও ফিরছেন স্টার জলসার পর্দায়। খেলাঘরের পর আবারও নতুন ধারাবাহিক।

আরও পড়ুন [ Filmfare-এ দেশভক্তির জয়জয়কার! পুরস্কারের জোয়ার শেরশাহ-সর্দার উধমের ঘরে ]

প্রেতকে ঘাড়ের কাছে কেউ রাখে? বিক্রম বেতালের এক অনবদ্য কাহিনী ফিরে উঠতে চলেছে টিভির পর্দায়। ইতিহাসের পাতায় বহু চর্চিত এক কাহিনী রাজা বিক্রমাদিত্য এবং বেতালের। ৫ই সেপ্টেম্বর থেকে প্রতিদিন অর্থাৎ সোম থেকে রবি এই ধারাবাহিক দেখা যাবে টিভির পর্দায়, বিকেল পাঁচটায়।

কিংবদন্তি এই কাহিনীর প্রোমো আসতেই হইচই নেট পাড়ায়। দর্শকরা বেজায় খুশি। বিশেষ করে জয় মুখোপাধ্যায়কে আবারও দেখতে পাবেন এই ভেবেই তারা খুশি। আবার কেউ বললেন, ভীষণ পছন্দের দুই চরিত্র, একদিনেই একটা গল্প শেষ করবেন। আবার কেউ বিক্রম বেতালের শেষ অধ্যায় নিয়ে খুব আগ্রহী। স্টার জলসাকে ধন্যবাদ জানাতে বাকি রাখলেন না কেউই।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Vikram betal saga by star jalsha bengali serial