scorecardresearch

বড় খবর

ফিরছে ইচ্ছেনদী ২.০? সবুজ সংকেত দিলেন বিক্রম এবং শোলাঙ্কি!

নিজেদের ইচ্ছেপ্রকাশ করলেন শোলাঙ্কি ও বিক্রম, বলছেন…

ফিরছে ইচ্ছেনদী ২.০? সবুজ সংকেত দিলেন বিক্রম এবং শোলাঙ্কি!
বিক্রম-শোলাঙ্কি

আবারও ফিরছে ইচ্ছেনদী? এবার নতুন রূপে দেখা যাবে বিক্রম এবং শোলাঙ্কি রায়কে? একবার সুপার ডুপার হিট হওয়ার পরে আবারও এই জুটি ফিরছেন ধারাবাহিকে?

দুজনের সোশ্যাল মিডিয়ার কথোপকথন কিছুটা এমন হলেও সম্পূর্ন ঘটনা সত্যি নয়। দুজনে ফের জুটি বাঁধছেন কিন্তু তাই বলে ইচ্ছেনদী আবারও আসার কোনও সম্পর্ক থেকে যাচ্ছে কি? এই প্রসঙ্গে খোলসা করেছেন বিক্রম এবং শোলাঙ্কি নিজেই। বছর শেষে নিজের অনুরাগীদের সঙ্গে আড্ডা দিতে বসেছিলেন বিক্রম। সেখানেই এক অনুরাগী জিজ্ঞেস করে বসেন, ইচ্ছে নদী ২.০ আসার কোনও কথা রয়েছে? এর উত্তরে বিক্রম বললেন…

“একেবারেই রয়েছে। শুধু, তার নাম শহরের উষ্ণতম দিনে”। এই ছবিতে আবারও দেখা যেতে চলেছে তাঁদের। এবং এই মন্তব্যের সঙ্গে সঙ্গেই শোলাঙ্কিকে ট্যাগও করেছেন বিক্রম। তাঁর মতামতও জানতে চেয়েছেন তিনি। আর শোলাঙ্কি? তিনিও আশ্বস্ত করলেন একইরকম। বললেন… ‘একদমই তাই’। ইচ্ছেনদী ধারাবাহিকে দুজনের রসায়ন দর্শকদের দারুণ মন কেড়েছিল, তাই তো এতবছর পরেও তারা মনে রেখেছেন অনুরাগ আর মেঘলাকে।

প্রসঙ্গত, শহরের উষ্ণতম দিনে ছবিতে দুজনকে আবারও দেখা যাবে একদম ভিন্ন চরিত্রে। তথাকথিত প্রেমের ছবি, এবং শহর কলকাতার আনাচে কানাচে হয়েছে শুটিং। এখন শুধুই ছবি রিলিজের অপেক্ষা। শোলাঙ্কি এখন ব্যাস্ত নিজের ধারাবাহিক নিয়ে। অন্যদিকে, বিক্রমের ঝুলিতে রয়েছে বেশ কিছু সিনেমা। তবে, যে হারে জনপ্রিয় হয়েছিল এই ধারাভিক নতুন ভাবে ফিরলেও দর্শকদের ভালবাসায় খামতি হবে না একেবারেই।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Vikram chatterjee and solanki roy iconic serial icchenodi will back