scorecardresearch

বড় খবর

চশমা নাকি অন্য কিছু? ছবি আপলোড করতেই চরম ট্রোলের মুখে ‘টুকাই’ ঋত্বিক

টুকাই বাবুর কীর্তিতে হেসে খুন নেটপাড়া

চশমা নাকি অন্য কিছু? ছবি আপলোড করতেই চরম ট্রোলের মুখে ‘টুকাই’ ঋত্বিক
টুকাইয়ের কীর্তি

বাস্তবে তারকাদের ঝলক সবসময় না পেলেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু দর্শকরা তাঁদের দেখতে মুখিয়ে থাকেন। শুধু টলিতারকারা নন, বরং টেলি পর্দার বেশ কিছু জনপ্রিয় মুখ মানুষের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন। জি বাংলার ধারাবাহিক এই পথ যদি না শেষ হয় খ্যাত টুকাই বাবুও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। কিন্তু আজ সকাল থেকেই তাঁকে নিয়ে বেজায় শোরগোল, খোরাক করছেন ভক্তরা?

সকাল হতেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন ঋত্বিক মুখোপাধ্যায় অর্থাৎ টুকাই বাবু। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই হেসে গড়াচ্ছেন নেটদুনিয়ার দর্শকরা। কী এমন রয়েছে সেই ছবিতে? ঘুরতে গিয়েই পাহাড়ের উপর দাঁড়িয়ে ছবি তুলেছেন ঋত্বিক। অদূরে রাখা লাল রঙের একটি চশমা। একঝলক দেখলে চমকে যাওয়াই স্বাভাবিক! আদৌ এটি চশমা নাকি অন্তর্বাস! বেশিরভাগের চোখই ধোঁকা খেল? কমেন্ট বক্স উপচে পড়ছে হাস্যকর মন্তব্যে।

আরও পড়ুন [ প্রথমদিনেই নন্দনে ‘হাওয়া’ গরম! চঞ্চলের ছবি দেখতে সকাল থেকে উপচে পড়ল ভিড় ]

হঠাৎ করে এই ছবি চোখে পড়লে একটু ঘাবড়ে যাওয়া স্বাভাবিক। লাল চশমাটি সাংঘাতিক ভাবে আকর্ষণ করেছে সোশ্যাল মিডিয়ার বেশিরভাগকেই। তাদের বক্তব্য, “কতবার পর্যবেক্ষণ করলাম ছবিটা”! আবার কেউ বললেন, “আমি পাঁচ মিনিট ধরে বোঝার চেষ্টা করে সফল হলাম”। আবার কেউ সোজা বলে দিলেন, “বোঝা দায়! আসলেই এটা কি? লাল চশমাকে অন্য কিছু ভেবে বসে থাকলাম”।

ঘুরতে গিয়েও শান্তি নেই! এমন একটা ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করলেন যে বিপাকে পরলেন ঋত্বিক! তবে ব্যতিক্রম অবশ্যই রয়েছে। কেউ কেউ তাকে যেমন প্রশংসায় ভরালেন আবার কেউ কেউ ঋত্বিকের রিল স্ত্রী উর্মির ভাষাতেই বললেন, “ওরে টুকাই, একটু ফিল্মি হও! এভাবে কেউ চশমা রাখে?”

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Writtik mukherjee aka tukai zee bangla photo trolled