scorecardresearch

বড় খবর

শেষ হওয়ার মুখে ঊর্মি-সাত্যকির প্রেম! জবাব দিলেন ধারাবাহিকের পরিচালক

ঊর্মি সাত্যকির প্রেম গাথা নিয়ে কী বললেন পরিচালক?

শেষ হওয়ার মুখে ঊর্মি-সাত্যকির প্রেম! জবাব দিলেন ধারাবাহিকের পরিচালক
শেষ হচ্ছে ঊর্মি সাত্যকির প্রেম গাথা?

একাধারে ধারাবাহিক শেষ হওয়ার যেন ঢল নেমেছে। বিভিন্ন চ্যানেলে বিভিন্ন সিরিয়াল শেষ হওয়ার পথে। ‘মন ফাগুন’, ‘খড়কুটো’, এমনকি জি বাংলার ঘরে ‘উমা’ শেষ হচ্ছে কিনা এই নিয়েও সন্দেহে দর্শকরা। এদিকে ঊর্মি-সাত্যকির প্রেমের গল্পও কী তবে শেষ হওয়ার মুখে? পরিচালকের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে চোখ কপালে দর্শকদের।

নতুন প্রোমোতে দেখা গেছে সাত্যকির প্রাণ সংশয় হতে পারে, একরকম চোখের জলে নাকের জলে এক করেছেন দর্শকরা। কিন্তু ধারাবাহিকের পরিচালক অয়ন সেনগুপ্ত সোশ্যাল মিডিয়ায় জানান, শেষ হল পথ চলা। আর এই দেখার পরেই রীতিমতো ভেঙে পড়েছেন দর্শকরা। কিন্তু কেন হঠাৎ এরকম পোস্ট পরিচালকের? উত্তরে তিনি জানান, ধারাবাহিক নয়! বরং পরিচালকের সিট থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন তিনি। কিন্তু হঠাৎ? অল্প কিছু মাসের মধ্যে কেনই বা এই সিদ্ধান্ত নিলেন তিনি?

আরও পড়ুন [ ‘হতাশ-ফ্লপ অভিনেতা! নিজের অভিনয়ে মন দিন’, অর্জুনকে ভয়ঙ্কর ধমক শিবরাজের মন্ত্রীর ]

এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, “যেকোনও কাজের ক্ষেত্রেই একটা বোঝাপড়া লাগে। কিছু সমস্যা হচ্ছিল তাই আর সঙ্গে থাকতে পারলাম না। নিজের একটা গুডউইল এর বিষয় আছে। যেভাবে কাজ করতে চাইছিলাম সেটা আর পারলাম না। তাই ছেড়ে দিচ্ছি”। তারসঙ্গে এও জানান, বেশি কিছু বলার মত ইচ্ছে নেই তার। শুধু এটুকুই, হয়তো নিজের কাজ দিয়ে চ্যানেল এবং প্রযোজককে সন্তুষ্ট করতে পারেননি তিনি।

মে মাসেই ধারাবাহিকের প্রাক্তন পরিচালক কৃষ বসুর পরবর্তীতে এর দায়িত্ব নিয়েছিলেন তিনি। তাহলে কি চ্যানেলের সঙ্গে গোলমাল? এক্ষেত্রেও তিনি সংবাদমাধ্যমে জানিয়েছেন, একান্ত ব্যক্তিগত কারণেই কৃষ সরে গিয়েছিল, তিনিও ব্যতিক্রম নন।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Zee bangla ei path jodi na sesh hy director left the serial here why