scorecardresearch

বড় খবর

‘এগুলো সার্কাস না কার্টুন’? ‘মহিষাসুরমর্দিনী’র অসুর-দুর্গাকে দেখে রেগে আগুন দর্শকরা

শুভশ্রী দুর্গা! জি বাংলার ‘মহিষাসুরমর্দিনী’ নিয়ে উত্তাল নেটপাড়া

‘এগুলো সার্কাস না কার্টুন’? ‘মহিষাসুরমর্দিনী’র অসুর-দুর্গাকে দেখে রেগে আগুন দর্শকরা
অসুরকে দেখে হতবাক নেটজনতা

পুজোর আর বেশি দেরি নেই। টেলিভিশনের পর্দায় মহালয়া নিয়ে উত্তাল নেটজনতা। বাঙালির আবেগ এই মহালয়া, প্রাণের পুজোর শুরু মানেই মহালয়ার সকাল। এদিকে চ্যানেলে চ্যানেলে TRP-র লড়াই। কোনও চ্যানেলে দুর্গা হিসেবে শুভশ্রী তো কোনটিতে সেই চ্যানেলের মুখ্য অভিনেত্রীরা। তবে এবার মহিষাসুরমর্দিনীর অসুর-কূলকে দেখেই হতবম্ভ নেটজনতা।

মহিষাসুর এমনও হয়। ভিন্ন চড়া মেকআপ, কারওর রঙ সবুজ তো কারওর রঙ লাল। আর তাদের ভয়ঙ্কর আচরণ। ব্যাকগ্রাউন্ডের গান শুনে চোখ কপালে সকলের। এ আবার কী? মহিষাসুরের সঙ্গে এরকম গান! রীতিমতো শোরগোল নেট পাড়ায়। মহিষাসুরমর্দিনীর সিংহ হোক অথবা তাদের সাজ- দর্শকরা যেন অবাক।

কেউ কেউ বললে, এইসব মহিষাসুরমর্দিনীর কারণেই মহালয়ার দিনটা খারাপ যায়। সকালে উঠেই নাচ গান। আবার কেউ বললেন, সবুজ-লাল মহিষাসুর বাংলাদেশ আর ভুটানকে তুলে ধরছে। আবার কেউ বললেন, এটা কী সার্কাস নাকি কার্টুন? এত বিচ্ছিরি মেকআপ! এই মন্তব্যও শোনা গেল। আবার কেউ কেউ বয়কটের ডাকও দিলেন। এরকম ভাবে বাঙালির আবেগকে ধাক্কা দেওয়ার কোনও মানে নেই বলেই দাবি তুলেছেন তাঁরা।

প্রসঙ্গত, কিছুদিন ধরেই মহালয়া নিয়ে শোরগোল তুঙ্গে। ঋতুপর্ণা সেনগুপ্তর দুর্গা চরিত্রে প্রোমো নজরে আসার পর থেকেই চরম ট্রোল নেটপাড়ায়। এদিকে জি বাংলার মহিষাসুর, সবুজ লাল রঙ মেখে ওরকম ভয়ঙ্কর গানে নাচছেন এই বিষয়টি একেবারেই ভাল চোখে দেখছেন না কেউই। ওরকম দৌড়াদৌড়ি দেখে হতবাক দর্শকরা। অসুরকে করোনাসুর, টম্যাটো-ক্যাপ্সিকামরূপী বলতেও বাকি রাখলেন না তাঁরা।

অনুরাগীদের মন্তব্য

মহালয়ার ভোরে বীরেন্দ্রবাবুর গলায় চণ্ডীপাঠ বাঙালির আবেগ। কিন্তু সকালে উঠে নায়িকাদের ত্রিশূল নিয়ে নাচ দেখতে হবে এটা মানা যায় না- দর্শকদের পোস্টে এমন মন্তব্যও দেখা গিয়েছিল। এখন কোন চ্যানেল মহিষাসুরমর্দিনীর কারণে সবথেকে বেশি TRP নিয়ে আসে সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Zee bangla mahishasurmordini fans got furious after watching mahishashur