দাদার কাণ্ডে নতুন সংকটে ঊর্মি! কীভাবে পরিস্থিতির মোকাবিলা করবে সে?

চোখ কপালে সরকার পরিবারের, কোনদিকে মোড় নেবে ঊর্মি সাত্যকির সম্পর্ক?

zee bangla- urmi satyaki- ei path jodi na sesh hoy
কী করবে ঊর্মি?

খাল কেটে কুমির আনার গল্প বোধহয় একই বলে। দাদার বউ হিসেবে নিজের অপছন্দের মানুষকে দেখলে আসলেই কেমন মনে হয় সেটা ঊর্মির চোখ মুখ দেখলেই পরিষ্কার। কী এমন হল তার পরিবারে, যে রেগে আগুন হয়ে গেল সে?

ঊর্মি সাত্যকির জীবনে উত্তেজনা আর নতুন টুইস্ট এর শেষ নেই। কোনও সময় খাবারে বিষ তো কখনও অন্যান্য সমস্যা – তবে এবারের ঘটনায় যেন নিজের চোখকেই বিশ্বাস করতে পারছে না সে। হঠাৎ করেই শোর হট্টগোল, ঊর্মির দাদা বিয়ে করেছে। এবং বউকে সঙ্গে নিয়েই সে হাজির সরকার বাড়িতে। এদিকে তার বিয়ের খবরে বাড়ির লোকের উচ্ছ্বাস ধরছে না। সকলের মধ্যেই খুশির ঝলক! বোন ঊর্মি নিজের দায়িত্বে দাদার বউকে বরণ করতে যেতেই ঘটল ঘটনা! এ কাকে দেখছে সে?

আরও পড়ুন [ ‘পর্দায় রোমান্সের আর বয়স নেই’, কেরিয়ারের ৩০ বছরে এসে স্বীকারোক্তি শাহরুখের ]

দাদার এহেন কাণ্ডে রেগে আগুন ঊর্মি, আর হতবাক সাত্যকি। শেষে রিনি- কে বিয়ে করেছে তার দাদা? এই সত্যের মুখোমুখি হতেই তার বরণডালা পড়ে যাওয়ার জোগাড়। একসময় যার কারণেই তার আর সাত্যকির সম্পর্কে প্রভাব পড়তে শুরু করেছিল, সেই রিনি তার সঙ্গে একই বাড়িতে থাকবে?

দাদার মনে উৎফুল্লতা থাকলেও তার বহেনা একেবারেই এই কাণ্ডে খুশি নয়। অন্যদিকে সাত্যকির চক্ষু ছানাবড়া রিনিকে এই বাড়িতে দেখে। কোনদিকে মোড় নিতে চলেছে সরকার বাড়ির অন্দরের গল্প? ঊর্মি – রিনির ঝামেলায় কী আবার কিছু ঘটতে চলেছে?

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Zee bangla serial ei path jodi na sesh hoy urmis brother got married

Next Story
‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতার ওপর গুণ্ডার হামলা! তারপর?