বড় খবর

সুখবর টেলিভিশনের তারকাদম্পতি রাজা-মধুবনীর সংসারে! আসছে খুদে ‘অতিথি’

কী বলছেন অভিনেত্রী মধুবনী গোস্বামী?

madhubani

‘ভালবাসা ডট কম’-এর সেই জনপ্রিয় জুটি ‘ওম-তোরা’কে মনে নেই, এমন টেলিদর্শক সম্ভবত খুঁজে পাওয়া দায়! মধুবনী গোস্বামী এবং রাজা গোস্বামী। বাস্তব জীবনেও চুটিয়ে সংসার করছেন এই জুটি। টেলিভিশনের পর্দাতেও বেশ জনপ্রিয় দু’জনেই। আর টেলিভিশনের সেই তারকা দম্পতির সংসারেই এবার সুখবর। দু’জন থেকে তিনজন হতে চলেছেন তাঁরা।

অভিনেত্রী মধুবনী সোজাসুজি কিছু না বললেও পরোক্ষভাবে তাঁর ইনস্টাগ্রাম পোস্টে বেশ কিছু ইঙ্গিত দিয়েছেন। পাবর্তীর কোলে ছোট্ট গণেশের ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, “দেখা হবে শুভক্ষণে।” এর আগের একটি পোস্টে ছোট্ট গোপালের ছবি শেয়ার করে মধুবনী লিখেছেন, “রাধারানিকে আমার কাছে পাঠাও, আর নয় তুমি এসো…যা খুশি। আই লাভ ইউ।” আর এই তিনটি ইনস্টাগ্রাম পোস্টের পাশেই দেওয়া ‘বেবি ইমোজি।’ অতঃপর অনুরাগীদের আর বুঝতে বাকি থাকেনি যে ওম-তোরার সংসারে খুদে অতিথির আগমন ঘটতে চলেছে।

করবা চৌথের পোস্টেও মা হওয়ার ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী মধুবনী গোস্বামী। বললেন, “এবার বিশেষ একটা কারণে তোমার জন্য করবা চৌথ করতে পারছি না, তবে পরের বার থেকে করব।”

 

View this post on Instagram

 

Dekha Hobe Shubhokhhone ???????????? #gratitude #jaimaa

A post shared by Madhubani Goswami (@madhubani.goswami) on

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Telivision actress madhubani and raja goswami going to be parent soon

Next Story
স্ত্রীকে নিয়ে করবা চৌথ পালন করলেন জিৎ, ছবি দেখে কী বলছেন ‘রসিক’ নেটিজেনরা?jeet
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com