বড় খবর

টলিপাড়ায় ফের সুখবর, বছরের শুরুতেই রেজিস্ট্রি বিয়ে সারলেন ওম ও মিমি

তিন বছরের প্রেমের সম্পর্ক অবশেষে পরিণতি পেল।

om

টলিপাড়ায় এখন বিয়ের মরসুম। ইতিমধ্যেই একাধিক টেলিতারকাদের বিয়ের খবর প্রকাশ্যে এসেছে। অনেকেই আবার নতুন বছরে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। প্রেমের জোয়ারে যেন ভাসছে বিনোদুনিয়া। এর মাঝেই বাগদান পর্বটা সেরে ফেললেন অভিনেতা ওম সাহানি এবং মিমি দত্ত। টলিউডের এই দুই তারকা যে অনেক দিন ধরেই প্রেম করছেন, তা তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে উঁকি দিলেই বোঝা যায়। তবে বিয়ের কথাটা দুজনের কেউই ঘুণাক্ষরে টের পেতে দেননি। অতঃপর নয়া বছর পড়তে না পড়তেই আইনত বিয়েটা সেরেই ফেললেন ওম ও মিমি।

শুক্রবার আচমকা সোশ্যাল মিডিয়ায় ছবি রেজিস্ট্রির পোস্ট করে সকলকে চমকে দিয়েছেন তারকাজুটি। আপাতত অনুরাগী ও বন্ধুদের শুভেচ্ছার জোয়ারে ভাসছেন দু’জনে। তিন বছরের প্রেমের সম্পর্ক অবশেষে পরিণতি পেল। ওম-মিমির প্রথম দেখা ২০১১ সালে। রূপসী বাংলার ‘আলোর বাসা’ নামের ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন ওম সাহানি এবং মিমি দত্ত। যদিও তাঁরা তখন শুধুই সহকর্মী ছিলেন। সেটেও খুব একটা কথা হত না। ওই যতটুকু কথা হত, সবটাই কাজ নিয়ে। তবে তখন থেকেই একে অপরের প্রতি ভাল লাগা ছিল। তবে সেটা আর বলা হয়ে ওঠেনি। অতঃপর ধারাবাহিক শেষ হওয়ার পর যোগাযোগও ছিল না দুজনের। এরপর ২০১৭ সালে আবার দেখা ওম-মিমির। সেই ভাল লাগাই তখন প্রেমের সম্পর্কের পরিণতি পায়।

বছর তিনেক আগে নতুন করে দেখা হওয়ার পরই একে অপরের মনের কথা জানতে পারেন। আর এবার বছরের একেবারে প্রথম দিনেই রেজিস্ট্রি করে বিয়েটা সেরে ফেললেন ওম-মিমি। সামাজিক বিয়ে যদিও এখনও বাকি। তবুও আইনত তাঁরা এখন ‘মিস্টার অ্যান্ড মিসেস’ সাহানি।

তা সামাজিক বিয়ের অনুষ্ঠান কবে? এপ্রসঙ্গে অভিনেতা ওম সাফ জানিয়ে দিয়েছেন যে, এই মুহূর্তে সামাজিক বিয়ের পরিকল্পনা তাঁদের নেই। এমনকী রেজিস্ট্রিটাও হঠাৎ করেই করে ফেলা। তবে সকলকে নেমন্তন্ন করে বিয়ের অনুষ্ঠান করার ইচ্ছা রয়েছে ওম-মিমির। জানুয়ারির মাঝামাঝি অবধি পরিস্থিতি কেমন দাঁড়ায়, সেই বুঝেই ফেব্রুয়ারিতে অনুষ্ঠান করার ভাবনাচিন্তা চলছে।

জীবনের বিশেষ দিনে দুই তারকাকেই বেশ সুন্দর দেখতে লাগছিল। সাবেকি সাজেই দেখা গিয়েছে মিমিকে। শাড়ি, সোনার গয়নায় একেবারে অনবদ্য অভিনেত্রী। ওমের (Om Sahani) দিক থেকেও যেন চোখ ফেরানো দায়! নীল রংয়ের পাঞ্জাবিতে দিব্যি মানিয়েছিল তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by OM (@om_sahani15)

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

Get the latest Bengali news and Television news here. You can also read all the Television news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Telivision star couple om sahani and mimi dutta got hitched

Next Story
‘আমি ভাল ছাত্রী, আমার ২০২০ সালের রিপোর্ট কার্ড ঝকঝকে’, কোন রেজাল্টের কথা বললেন স্বস্তিকা?swastika
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com