scorecardresearch

বড় খবর

টেলিপাড়ায় বিবাহ আসর, উলু-সানাইয়ে গাঁটছড়া বাঁধলেন হৃতজিৎ- অর্পিতা

মালা বদল, যজ্ঞের আহুতি- সনাতনী প্রথায় বিয়ে করলেন অভিনেতা

টেলিপাড়ায় বিবাহ আসর, উলু-সানাইয়ে গাঁটছড়া বাঁধলেন হৃতজিৎ- অর্পিতা
বিয়ে সারলেন হৃতজিৎ – অর্পিতা

বহুদিনের সম্পর্ক, আর তারপর যদিদং হৃদয়ং তব – চার হাত এক হল হৃতজিৎ চট্টোপাধ্যায় এবং অর্পিতা তিওারির। বিবাহ বন্ধনে বাঁধা পড়লেন দুই ভালবাসার মানুষ। টেলিপাড়ায় গুঞ্জন ছিল বহুদিন, তবে এবার সম্পর্কের পরিণতি। দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গেই গাঁটছড়া বাঁধলেন অভিনেতা।

আইবুরোভাত থেকে বিয়ের আসর, চেনা মানুষের হাত ধরেই নতুন পরিচয়, তার সঙ্গেই তিওয়ারি থেকে চট্টোপাধ্যায় হওয়ার পালা। সেদিনের দিদি নম্বর ওয়ানের পর্বেই প্রাণ ভরে হবু দম্পতিকে আশীর্বাদ করেছিলেন রচনা। তেল হলুদ, ধান দূর্বা কিছুরই খামতি ছিল না। তেমনই নিয়ম মেনে বিয়েও সারলেন অর্পিতা হৃতজিৎ। মালাবদল থেকে সাত পাক, এমনকি বাঙালিয়ানা বজায় রাখতেই পরনে লাল টুকটুকে বেনারসি, হাতে শাখা পলা – কিছুই বাদ দেননি অর্পিতা। সিঁদুরদানের পরেই মনে এক অদ্ভুত প্রশান্তি, সারাজীবনের জন্য শপথ এবং প্রতিজ্ঞা। তোমায় হৃদ মাঝারে রাখব, ছেড়ে দেব না।

দিদি নম্বর ওয়ানে – আইবুরোভাত

তাদের পোস্ট ওয়েডিং শুট কিন্তু লা-জাবাব। কখনও সাদা কালো আবার কখনও রঙিন আবিরে মিশে গিয়েছেন দুজনে। ভক্তদের জন্য ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে জানালেন, ভালবাসা এবং বিয়ে। তাতে হাজারো শুভেচ্ছা। নিয়ম মেনে আজই বৌভাত। সেদিনের দুপুরের ছবিও স্টোরিতে পোস্ট করলেন অভিনেতা। টেলি দুনিয়ার বেশ জনপ্রিয় মুখ হৃতজিত, এখন তাদের রিসেপশন উপলক্ষে কারা আসেন, এটাই দেখার পালা।

আরও পড়ুন [ অবাক লাগে মানুষ সুইসাইডের খবরেও হা-হা রিয়েক্ট করে: শ্রীলেখা ]

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Telly actor hritojeet arpita got marriade