scorecardresearch

বড় খবর

কলকাতা বইমেলায় দেদার ‘পকেটমারি’! গ্রেপ্তার জনপ্রিয় অভিনেত্রী

কীভাবে পকেটমারি করতেন এই অভিনেত্রী? তদন্তে পুলিশ

কলকাতা বইমেলায় দেদার ‘পকেটমারি’! গ্রেপ্তার জনপ্রিয় অভিনেত্রী
রূপা দত্ত

কলকাতা আন্তর্জাতিক বইমেলায় পকেটমারির অভিযোগে গ্রেফতার টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রূপা দত্ত ( Rupa Dutta )। শনিবার কলকাতা বইমেলা থেকেই তাকে গ্রেফতার করেছে বিধাননগর উত্তর থানার পুলিশ। কিন্তু কেন? হঠাৎ এমন এক কাণ্ড করার কারণই বা কী? 

দুই বছর পরে বইমেলার আয়োজন হয় সেন্ট্রাল পার্কে। এবং প্রতিবারের মতই সিভিল সার্ভিস থেকে পুলিশি তৎপরতা ছিল সাংঘাতিক, প্রতি গেট থেকে ওপেন গ্রাউন্ডে মোতায়েন ছিল পুলিশি টহল, সেই মুহূর্তেই তাদের নজরে আসেন রূপা। ডাস্টবিনে ফেলে চলে যাচ্ছিলেন কয়েকটি মানি ব্যাগ, এখানেই সন্দেহের শুরু! জিজ্ঞাসাবাদ করতেই আমতা আমতা করতে থাকেন। সঠিক উত্তর না দিতে পারলে পুলিশি হেফাজতে নেওয়া হয় তাকে। 

ঘটনার তদন্ত করতেই তল্লাশি চালানো হয় তার ব্যাগে। দেখা যায় একাধিক মানিব্যাগ রয়েছে তাতে। নিজেকে বলিউড অভিনেত্রী বলেই দাবি করেন তিনি। তবে কেপমারির অভিযোগে তাকে শ্রীঘরে নিতেই চাঞ্চল্যকর সব তথ্য উঠে আসে। তিনি জানান, এরকম একাধিক মেলা এবং অনুষ্ঠান চত্বরেই এই কাজ করতেন তিনি! তার কাছ থেকে ৭৫ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। ব্যাগের ভেতর থেকেই মিলেছে এক ডায়েরি, তাতে লেখা রয়েছে সব টাকা পয়সা লেনদেনের হিসেব। 

এক বছর আগেও শিরোনামে এসেছিলেন রূপা। বলি পরিচালক অনুরাগ কাশ্যপ এর নামে যৌণ হেনস্থার অভিযোগ এনেছিলেন তিনি। খবর নজরে আসতেই তাজ্জব বনে গেছেন সকলে। কারওর বক্তব্য সীতা মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি তারপরেও এমন আচরণ? কেউ বলছেন উনাকে দেখে তো মনে হয় না যে চুরি করার মত পরিস্থিতি! আদৌ কোনও বড় ক্রিমিনাল চক্রের সঙ্গে রূপা সম্পর্কিত কিনা সেই নিয়েই খতিয়ে দেখছেন পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Telly actress rupa dutta arrested of pickpocketing from kolkata international book fair