করোনায় আক্রান্ত সতীশ শাহ, কেমন আছেন বর্ষীয়ান অভিনেতা?

বর্ষীয়ান অভিনেতা সতীশ শাহ রবিবার নিজেই জানিয়েছেন, যে তিনি জুলাইয়ের শেষের দিকে কোভিড পরীক্ষা করান এবং রিপোর্ট পজেটিভ আসে। এখন তিনি ঘরবন্দী। কিন্তু কেমন আছেন অভিনেতা? কথা বললেন ইন্ডিয়ান এক্সপ্রেস.কমের সঙ্গে। এদিন সকালে তিনি নিজেই…

By:
Edited By: Arunima Karmakar Kolkata  August 9, 2020, 4:25:27 PM

বর্ষীয়ান অভিনেতা সতীশ শাহ রবিবার নিজেই জানিয়েছেন, যে তিনি জুলাইয়ের শেষের দিকে কোভিড পরীক্ষা করান এবং রিপোর্ট পজেটিভ আসে। এখন তিনি ঘরবন্দী। কিন্তু কেমন আছেন অভিনেতা? কথা বললেন ইন্ডিয়ান এক্সপ্রেস.কমের সঙ্গে।

এদিন সকালে তিনি নিজেই টুইট করে, মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, হাসপাতালের কাছে তিনি কৃতজ্ঞ তার স্বাস্থ্যের উন্নত হচ্ছে। বাড়িতেই লীলাবতী হাসপাতালের ডাক্তারদের চিকিত্্সাধীন রয়েছেন প্রবীণ অভিনেতা।

অভিনেতা ইন্ডিয়ানএক্সপ্রেস.কমকে নিশ্চিত করেছেন যে কোভিড -১৯-পজেটিভ রিপোর্ট হাতে পাওয়া ২০ জুলাই হাসপাতালে ভর্তি করা হয়েছিলেন। তিনি বলেন, “আমার জ্বর আসছিল যা আমি ওষুধ দিয়ে নিয়ন্ত্রণ করার চেষ্টা করেছি। তবে আমি যখন পরীক্ষা করি, তখন জানতে পারি আমি করোনায় আক্রান্ত। আমি সঙ্গে সঙ্গে হাসপাতালে যাই। ২৮ শে জুলাই আমাকে ছেড়ে দেওয়া হয়েছে। ” ৬৯ বছরের অভিনেতা বলেন, ১১ আগস্ট পর্যন্ত ঘরবন্দী থাকব।

তিনি আরও বলেন, “আমি প্রত্যেককে একটি ভালো হাসপাতালে চেক করার পরামর্শ দেব কারণ তারা আপনাকে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণ করবে এবং যে কোনও সমস্যার সময় সামনে থাকবে। ভয় পাওয়ার কিছু নেই। ”

চলতি বছরে হিন্দি চলচ্চিত্র জগতে পাঁচ দশক পূর্ণ করা সতীশ শাহ, একাধিক ছবি ও ধারাবাহিকের জনপ্রিয় মুখ।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tested covid 19 positive in july was admitted to hospital satish shah

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
IPL 2020
X