অনলাইনে ফাঁস হল ‘ঠাকরে’, নেপথ্যে আবারও তামিলরকার্স

নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত ঠাকরে ফাঁস হয়ে গেল অনলাইনে। উরি, হোয়াই চিট ইন্ডিয়া এবং অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টারের মতো ছবি সম্প্রতি শিকার হয়েছে ফিল্ম পাইরেসির।

২৫ জানুয়ারী মুক্তি পেয়েছে ঠাকরে
২৫ জানুয়ারী মুক্তি পেয়েছে ঠাকরে। কিন্তু মুক্তির কিছুক্ষণের মধ্যেই শিবসেনা সুপ্রিমো বাল ঠাকরের বায়োপিক অনলাইনে ফাঁস করল সেই আদি অকৃত্রিম তামিলরকার্স। নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত এই ছবি তাদের সাম্প্রতিকতম শিকার। পাইরেসি ওয়েবসাইটের সৌজন্যে টরেন্টে ছবির পুরো প্রিন্টটাই পাওয়া যাচ্ছে। বিভিন্ন ভাষার ছবি অনলাইনে লিক করে দেওয়ার কারণে বেশ জনপ্রিয় তামিলরকার্স। কর্তৃপক্ষ তাদের আটকাতে ব্যর্থ কারণ তারা প্রতিনিয়ত তাদের ডোমেন পরিবর্তন করে চলে।

উরি, হোয়াই চিট ইন্ডিয়া এবং অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার, সিম্বা, জিরোর মতো ছবি সম্প্রতি শিকার হয়েছে ফিল্ম পাইরেসির। প্রত্যেকটি ছবি মুক্তি পাওয়ার কয়েক ঘন্টার মধ্যে ফাঁস হয়েছে অনলাইনে। দক্ষিণ ভারতে কেজিএফ, 2.0, সরকার, পেট্টা, ব্লাফ মাস্টারের মতো ছবি পাইরেসির শিকার হয়েছে।

আরও পড়ুন, রজনীকান্তদের ফ্যানরা দুধ চোর, অভিযোগ ব্যবসায়ীদের

মনিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসির সঙ্গে বলিউডে মুক্তি পেয়েছে ঠাকরে। সাংবাদিক ও লোকসভার সদস্য সঞ্জয় রাউত চিত্রনাট্য লিখেছেন ঠাকরের। আর পরিচালকের চেয়ারে ছিলেন অভিজিৎ পানসে। শুধুমাত্র হিন্দিতে নয়, মারাঠি ভাষাতেও দেখানো হচ্ছে ঠাকরে। এমনকি ইংরাজিতেও ডাব করা হয়েছে এই ছবি। ছবিতে নওয়াজদের স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করেছেন অমৃতা রাও। এছাড়াও সুধীর মিশ্রকে দেখা যাবে উল্লেখযোগ্য ভূমিকায়।

তথ্য ও সম্প্রচার মন্ত্রক সিনেমার পাইরেসি রুখতে সিনেম্যাটোগ্রাফ আইনের অধীনে সংশোধন করে কঠোর আইন আনতে চলেছেন এবং খসড়া বিল নিয়ে জনগণের কাছে মতামতও জানতে চেয়েছেন। খসড়ায়, মন্ত্রক বলেছেন ছবির কারচুপির মামলায় দোষীকে তিন বছরের জেল ও ১০ লাখ টাকা জরিমানার প্রস্তাব এনেছে।

Read the full story in English

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Thackeray full movie leaked online by tamilrockers68570

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com