বাঙালির পাতে ‘থাই কারি’, রসনা মেটাতে রইল ঝলক

আসরে অনেকদিনই এসে গিয়েছিল 'থাই কারি'। শুধু ছিল খাদ্যরস আস্বাদন করার পালা। এবার সেই আশও মিটল খানিকটা। মুক্তি পেল পরিচালক অঙ্কিত আদিত্যর ছবির ট্রেলার।

By: Kolkata  Updated: Feb 21, 2019, 8:05:56 AM

বাঙালির খাবারের প্রতি নির্ভেজাল দুর্বলতা রয়েছে। তার প্রভাব যে ছবিতে পড়বেই, সেটা স্বাভাবিক। কখনও ফুড ফ্যান্টাসি নিয়ে ছবি তো কখনও খাবারের নামে ছবির নাম, কিছুই বাদ নেই। আসরে অনেকদিনই এসে গিয়েছিল ‘থাই কারি’। শুধু ছিল খাদ্যরস আস্বাদন করার পালা। এবার সেই আশও মিটল খানিকটা। মুক্তি পেল পরিচালক অঙ্কিত আদিত্যর ছবির ট্রেলার।

তিনবন্ধু স্যাম, অয়ন ও নীতিন কর্মসূত্রে থাইল্যান্ডে থাকে। স্যাম একটি রিয়েল এস্টেট এজেন্সির মালিক, অয়ন হোটেলের শেফ, আর নীতিন শহরে ঘটা নানা ঘটনার সঙ্গে জড়িত। এদের জীবনের মজাদার কাহিনি নিয়ে ছবি এগোবে। এছাড়া আছে একজন মাফিয়া ডন। যে ভূমিকায় দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে।

আরও পড়ুন, কলকাতায় তো চলছে না, কিন্তু কোথায় গেলে পাবেন ‘ভবিষ্যতের ভূত’-এর সন্ধান?

আরও পড়ুন, প্রকাশ্যে ‘সোয়েটার’-এর ফার্স্টলুক

ছবিতে অভিনয় করেছেন সোহম, হিরণ, রুদ্রনীল, তনুশ্রী এবং টেলিভিশনের জনপ্রিয় মুখ তৃণা সাহা। এই ছবিতে অভিষেক ঘটছ তৃণার। ‘খোকাবাবু’ ছবির জন্যই ছোটপর্দায় জনপ্রিয় হয়েছেন তিনি। কমেডি ঘরানার এই ছবি প্রযোজনা করছেন গ্রিন টাচ প্রেডাকশন। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পল্লবী চট্টোপাধ্যায়, অভিজিৎ গুহ ও পৌলমী বসুকে।

প্রসঙ্গত, শ্যামসুন্দর দে-র প্রযোজনায় ‘কাঠমুণ্ডু’ যথেষ্ট জনপ্রিয়তা পায়, এবং পরে ‘কাঠমুণ্ডু টু কম্বোডিয়া’ তৈরি করার কথাও হয়। সেটাও রাজ চক্রবর্তীর পরিচালনাতেই। কিন্তু শেষ মুহুর্তে ছবিটি থেকে সরে আসেন আবির চট্টোপাধ্যায়। পরিবর্তে যিশু সেনগুপ্তকে নেওয়ার কথা হলেও শেষমেশ তা ভেস্তে যায়। পরে পুরো প্রজেক্টটাই পিছিয়ে গেল। কিন্তু গ্রিন টাচ এন্টারটেইনমেন্ট অনড়, কমেডি ছবিই করবে। তার ফলে এল ‘থাই কারি। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অম্লান চক্রবর্তী এবং সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। ফোড়ন ঠিকঠাক পড়লে এবছরেই মুক্তি পাবে ‘থাই কারি’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Bengali movie Thai Curry: বাঙালি পাতে 'থাই কারি', রসনা মেটাতে রইল ঝলক

Advertisement