scorecardresearch

ডিসকভারি চ্যানেলে ‘থালাইভা’! আসছে রজনীকান্তের বিশেষ এপিসোড

দক্ষিণী ছবির আইকন, দক্ষিণের মানুষের প্রিয় ‘থালাইভা’-কে নিয়ে তৈরি হয়েছে ডিসকভারি চ্যানেলের ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’-এর নতুন এপিসোড।

ডিসকভারি চ্যানেলে ‘থালাইভা’! আসছে রজনীকান্তের বিশেষ এপিসোড
বেয়ার গ্রিলস-এর সঙ্গে থালাইভা। ছবি: ডিসকভারি চ্যানেলের টুইটার হ্যান্ডল থেকে

মাস কয়েক আগে ভারতীয়রা অত্যন্ত আগ্রহ নিয়ে দেখেছিলেন ডিসকভারি চ্যানেলের নরেন্দ্র মোদীর সঙ্গে বেয়ার গ্রিলসের কথোপকথন। এবার ডিসকভারি-র পর্দায় আসছেন ভারতীয় দর্শকের প্রিয় থালাইভা অর্থাৎ সুপারস্টার রজনীকান্ত। মার্চ মাসেই সম্প্রচার হবে এই বিশেষ এপিসোডটি। সম্প্রতি মুক্তি পেয়েছে এই অনুষ্ঠানের টিজার।

সারভাইভাল এক্সপার্ট বেয়ার গ্রিলস-এর সঙ্গে থালাইভা-র এই বিশেষ অভিযানের শুটিং হয়েছে বন্দিপুরের জঙ্গলে। গত জানুয়ারি মাসেই সম্পূর্ণ হয়েছে শুটিং। আগামী ২৩ মার্চ দেখা যাবে এই বিশেষ এপিসোডটি ডিসকভারি চ্যানেলে।

আরও পড়ুন: Thappad movie review: তাপসী অভিনীত এই ছবি ভীষণ গুরুত্বপূর্ণ এবং জরুরি

২০০৬ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত ম্যান ভার্সেস ওয়াইল্ড-এর উপস্থাপক ছিলেন বেয়ার গ্রিলস। শুধু ডিসকভারি চ্যানেল নয় টেলিভিশনের ইতিহাসে সামগ্রিকভাবেই এটি একটি কাল্ট শো। এবার বেয়ার গ্রিলসের উপস্থাপনায় নতুন একটি শো নিয়ে আসতে চলেছে ডিসকভারি– ইনটু দ্য ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস। এই নতুন শোয়ের প্রথম এপিসোডেই থাকছেন থালাইভা।

সম্প্রতি ডিসকভারি চ্যানেল প্রকাশ করেছে এই শোয়ের একটি টিজার যা দেখে নিতে পারেন নীচের টুইটার লিঙ্কে ক্লিক করে–

 

আরও পড়ুন: সম্পর্কের সমীকরণে জমজমাট চিত্রনাট্য ‘বরুণবাবুর বন্ধু’

এই শো-তে রজনীকান্তকে সম্পূর্ণ অন্য মেজাজে দেখতে পাবেন দর্শক ও ফ্যানেরা, এমনটাই শোনা যাচ্ছে। এমনকী এই প্রথমবার টেলিভিশনের পর্দায় কোনও বিশেষ অনুষ্ঠানের অংশ হলেন থালাইভা। আগামী ২৩ মার্চ রাত ৮টায় রয়েছে ‘ইনটু দ্য ওয়াইল্ড’-এর এই প্রথম এপিসোডের সম্প্রচার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Thalaiva rajinikanth in discovery channel show into the wild with bear grylls