scorecardresearch

বড় খবর

দ্য অ্যাকসিডেন্টাল প্রাইম মিনিস্টার- অনুপম খের অভিনীত ছবিতে সোনিয়া গান্ধীর ভূমিকায় জার্মান অভিনেতা সুজেন বার্নার্ট

অনেক ভাবনা চিন্তার পর রাজনৈতিক ছবি দ্য অ্যাকসিডেন্টাল প্রাইম মিনিস্টারের জন্য কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীর চরিত্রে অভিনয়ের জন্য জার্মান অভিনেতা সুজেন বার্নার্টকে বাছাই করেছেন পরিচালক।

দ্য অ্যাকসিডেন্টাল প্রাইম মিনিস্টার- অনুপম খের অভিনীত ছবিতে সোনিয়া গান্ধীর ভূমিকায় জার্মান অভিনেতা সুজেন বার্নার্ট

অনেক ভাবনা চিন্তার পর রাজনৈতিক ছবি দ্য অ্যাকসিডেন্টাল প্রাইম মিনিস্টারের জন্য কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীর চরিত্রে অভিনয়ের জন্য জার্মান অভিনেতা সুজেন বার্নার্টকে বাছাই করেছেন পরিচালক। লেখক সঞ্জয় বারুর একই নামের বইয়ের ওপর ভিত্তি করেই এই ছবি তৈরি করছেন পরিচালক বিজয় রত্নাকর গুট্টে। ছবিতে রাজনৈতিক ভাষ্যকার সঞ্জয় বারু। পর্দায় এই চরিত্রে দেখা যাবে অভিনেতা অক্ষয় খান্নাকে। লিপস্টিক আন্ডার মাই বুরখার অহনা কুমরাকে মনে আছে? ছবিতে প্রিয়াঙ্কা গান্ধীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

Akshaye Khanna as political commentator Sanjay Baru in The Accidental Prime Minister

কতটা এগোল ছবির কাজ! নিজের ট্যুইটার হ্যান্ডেলে সেই খবরই দিয়েছেন সুজেন বার্নার্ট। ভারতীয় টেলিভিশনে খুবই পরিচিত মুখ সুজেন। বলিউডের অনেক ছবিতেও কাজ করেছেন তিনি। শুধু হিন্দি নয়, অন্যান্য ভারতীয় ভাষার ছবিতেও কাজ করেছেন তিনি। তিনিই প্রথম বিদেশি অভিনেত্রী যাঁকে ভারতীয় টেলিভিশনে ভিলেনের চরিত্রে দেখা গেছে। সিরিয়ালের নাম ছিল চক্রবর্তী অশোক সম্রাট। শুধু তাই নয়, এর আগেও সোনিয়া গান্ধীর ভূমিকায় দেখা গেছে সুজেনকে। ছোটপর্দার মেগাসিরিয়াল প্রধানমন্ত্রীতে কংগ্রেস সুপ্রিমোর চরিত্রে ছিলেন তিনি। মেগাসিরিয়ালটি পরিচালনা করেছিলেন অভিনেতা-পরিচালক শেখর কাপুর।

Anupam Kher plays former Prime Minister Manmohan Singh in The Accidental Prime Minister.

বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে দ্য অ্যাকসিডেন্টাল প্রাইম মিনিস্টার ছবিতে অনুপম খেরের ফার্স্ট লুক প্রকাশ করেন অভিনেতা। এ ছাড়াও নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে তিনি লেখেন, দ্য অ্যাকসিডেন্টাল প্রাইম মিনিস্টার ছবিতে ড. মনমোহন সিংয়ের চরিত্রে অভিনয় করতে পেরে আমি খুশি। এই ছবির প্রযোজক বোহরা ব্রার্দাস।

এই ছবিতে ক্রিয়েটিভ প্রোডিউসারের জায়গায় দেখা যাবে হনসল মেহেতাকে। ২০১৮র ২১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা এই ছবির। তবে শাহরুখ খানের ছবি জিরো ওইদিনই মুক্তি পাওয়ার কথা। দ্য অ্যাকসিডেন্টাল প্রাইম মিনিস্টার  এ সংঘর্ষ কতটা সামলাতে পারে সেটাই দেখার।

 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: The accidental prime minister