scorecardresearch

শুরু শুটিং, বোম্বাগড়ের সেট থেকে ছবি শেয়ার করলেন দেব

ছবির শুটিং চলবে হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে ‘বাহুবলী’ ছবির সেটে। তবে সম্প্রতি মেদিনীপুরে চলছে ছবির কাজ। এত কিছু জানার পর দেবের কাছে দর্শক ও তার ফ্যানের সেট দেখতে চেয়েছিল বলে জানা যায়।

ছবির শুটিংয়ের জন্য সবাই পাড়ি জমিয়েছেন বোম্বাগড়ে, এমনটাই জানিয়েছেন অভিনেতা। ছবির শুটিং চলবে হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে ‘বাহুবলী’ ছবির সেটে। তবে সম্প্রতি মেদিনীপুরে চলছে ছবির কাজ। এত কিছু জানার পর দেবের কাছে দর্শক ও তাঁর ফ্যানেরা ছবির সেট দেখতে চেয়েছিলেন বলে জানা যায়। তাঁদের কথা রাখতেই তিনটি ছবি টুইটারে শেয়ার করেছেন দেব। সম্প্রতি শুটিংয়ের শিডিউলে ব্যস্ত গোটা টিম।

সদ্য গোঁফ রেখেছেন অভিনেতা-প্রযোজক। মনে করা হচ্ছে, কোনো শুটিংয়ের প্রয়োজনেই এই লুক বদল। নিজের কাজের ফাঁকে মাঝেমধ্যেই বোম্বাগড় রাজ্যের কাজকর্ম দেখে আসছেন দেব।

https://platform.twitter.com/widgets.js

রাজার শাসনে বোম্বাগড়ের সমস্ত বাসিন্দা বেশ খুশি। তাঁরাই দায়িত্ব নিয়ে রাজার ‘মার্কেটিং’ করে দেন, ওই যাকে বলে গুণগান গাওয়া। আর এরই মধ্যে থাকছে গল্পের মোড়।

কিন্তু রাজত্ব সামলাবেন কে? তা নিয়ে জল্পনার অবসান ঘটিয়েছে দেব ছবির মোশন টিজারের দৌলতে। জানা যাচ্ছে, দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের গল্প ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ এবং ‘সরকার মশাইয়ের থলে’ অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি।

ছবির টিজার ও গল্পের আভাস বলছে, ছেলেবেলার রূপকথার গল্পে ফিরতে চলেছেন বাংলার দর্শক। যা নিয়ে বর্তমানে ছবি হয় না বললেই চলে। রূপকথার আঙ্গিকে ছবি বললেই মনে পড়ে যায় সত্যজিৎ রায়ের ‘গুপী গাইন বাঘা বাইন’, ‘হীরক রাজার দেশে’-র কথা। তুলনার কোনও জায়গা নেই, কিন্তু সেই তালিকায় সম্ভবত যোগ হতে চলেছে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’। এই ছবির সঙ্গীত পরিচালনা করছেন কবীর সুমন।

‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’-তে রাজা-রানীর ভূমিকায় যে অভিনয় করছেন না দেব-রুক্মিণী, সে খবর আগেই পাওয়া গিয়েছিল। এরপরই খোঁজ শুরু হয়েছিল, নয়া রাজা-রানী-মন্ত্রীর। তা রাজা ও মন্ত্রী পাওয়া গেলেও রানী ছিলেন অধরা। অবশেষে টিজারের মাধ্যমে জানা যায়, রানী কুসুমকুমারী হচ্ছেন অর্পিতা চট্টোপাধ্যায়। দেব নিজেই জানিয়েছিলেন, তিনি রাজার চরিত্রের উপযুক্ত নন। সব ঠিকঠাক চললে বড়দিনে মুক্তি পাবে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: The actor dev producer uploaded picture of hobu cahndra raja gobu chandra mantri set