বড় খবর

প্রথম ছবিতেই তুমুল ঝামেলা! রবিনার সঙ্গে আর কখনও কাজ করতে চাননি সলমন

দুজনেই একেবারে ব্রাট, ঝগড়া করেই দিন কাটত

সলমন খান- রবিনা ট্যান্দন

শুটিং ফ্লোরে থাকতে থাকতে বন্ধুত্ত্ব হওয়া খুবই স্বাভাবিক বিষয়। কিন্তু এই বন্ধুত্বের সূত্রপাত যদি এমন মারকাটারি ঝগড়ায় পরিণত হয় কী হতে পারে আন্দাজ করতে পারছেন? একই ছবিতে রবিনার ( Ravina Tandon ) সঙ্গে অভিনয় করবেন না বলেই জানিয়ে দিয়েছিলেন সলমন ( Salman Khan )। কিন্তু তারপরেও নানান হিট সিনেমাতে দুজনেরই কাঁপিয়ে দেওয়া অভিনয় মনে রাখার মত। 

অভিনেত্রী রবিনা ট্যান্ডন তার প্রথম ছবিতে সলমনের বিপরীতেই কাজ করেন। সেই প্রসঙ্গেই স্মৃতি রোমন্থন করে তিনি জানান, ছোট থেকে একইসঙ্গে বড় হয়েছেন দুজনে। তাঁর বাবা এবং সেলিম সাহেব একসঙ্গে কাজ করতেন। বেশিরভাগ সময় সলমনের সঙ্গে ঝগড়া করেই দিন কাটাতেন রবিনা। এমনকি প্রথম ছবির শুটিং ফ্লোরেও ছোট বাচ্চাদের মত সব জিনিস নিয়েই অশান্তি করা যেন অভ্যাসে পরিণত হয় দুজনের।রবিনা বলেন, তাঁদের স্বভাব চরিত্রও বেজায় একইরকম ছিল। সম্পূর্ণ সিনেমা জুড়ে এতই ঝগড়াঝাটি হয়, রাগের চোটে নাকি সলমন বলেই দেন, আর কখনও কাজ করবেন না রবিনার সঙ্গে। 

Salman Khan, Raveena Tandon reunite after 18 years

যদিও তারপরে বেশ কিছু ছবিতে দুজনকে একসঙ্গে দেখা গেছে। ‘আন্দাজ আপনা আপনা’ থেকে ‘কহি প্যার না হো যায়’, নানান ছবিতে জুটি বেঁধেছিলেন দুটিতে। উল্লেখ্য, তাঁর বাবার সুবাদে ইন্ডাস্ট্রির সকলের সঙ্গেই বেশ ভাল সম্পর্ক ছিল রবিনার। 

প্রসঙ্গত, তাঁর প্রিয় সহ অভিনেতা সম্পর্কে জানতে চাইলে হাসি মুখেই জবাব দেন, সকলেই তার বেশ কাছের বন্ধু। সলমন, সঞ্জু বাবা, সুনীল শেঠি, গোবিন্দা সকলেই বেশ আপন। সামনেই দক্ষিণী সুপারস্টার যশের ছবি কেজিএফ২ এ সঞ্জয় দত্তর সঙ্গে জুটি বাঁধছেন তিনি। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: The first film of salman and raveena was a total mess said never gonna work together

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com