scorecardresearch

পরিণীতি কি খুনী না ষড়যন্ত্রের শিকার? প্রকাশ্যে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর ট্রেলার

রহস্য-রোমাঞ্চকর ট্রেলারেই দেখা মিলল বাঙালি অভিনেতা টোটা রায়চৌধুরিকেও।

পরিণীতি কি খুনী না ষড়যন্ত্রের শিকার? প্রকাশ্যে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর ট্রেলার

প্রতি পদে পদে তাড়া করে বেড়াচ্ছে অতীত। না পাওয়ার জিঘাঙ্সা। অ্যামনেশিয়া আক্রান্ত মদ্যপ এক মহিলা। যে কিনা হঠাৎই প্রতিবেশীর খুনের ঘটনার সঙ্গে জড়িয়ে পড়ে। আদৌ কি সে দোষী না কোনও ষড়যন্ত্রের শিকার? প্রশ্ন তুলেই প্রকাশ্যে এল পরিণীতি চোপড়া (Parineeti Chopra) অভিনীত ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ (The Girl on the Train trailer) সিনেমার ট্রেলার। পরিচালকের আসনে রিভু দাশগুপ্ত।

ট্রেলারেই নজর কাড়লেন পরিণীতি। পাশাপাশি দেখা গেল সিনেমার অন্যান্য চরিত্রদেরও। টোটা রায় চৌধুরি (Tota Roy Chowdhury), অদিতি হায়দারি, কৃতী কুলহারিদের মতো অভিনেতারা রয়েছেন ছবিতে। অদিতিকে দেখা যাবে পরিণীতির প্রতিবেশীর চরিত্রে, যার খুন হয়। অন্যদিকে, কৃতী অভিনয় করেছেন পুলিশের চরিত্রে। যিনি এই খুনের ঘটনার তদন্তের দায়িত্বে রয়েছেন। কী হয় শেষমেশ? সেখানেই পরিতালক রিভুর টুইস্ট।

পওলা হকিনসের লেখা বেস্টসেলার সাহিত্য ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ অবলম্বনে এই ছবি তৈরি করেছেন রিভু। এক মদ্যপ ডিভোর্সি মহিলার চরিত্রে অভিনয় করছেন পরিণীতি। সদ্য প্রকাশ্যে আসা ট্রেলারে কখনও ট্রেনের ভিতর আবার কখনও বা রাস্তা দিয়ে অত্যন্ত সতর্কভাবে হেঁটে যেতে দেখা যাচ্ছে পরিণীতিকে। ভয়, সন্দেহ, উত্তেজনা ফুটে উঠছে তাঁর চোখমুখে। রহস্য-রোমাঞ্চকর এই সিনেমা দেখতে হলে নেটফ্লিক্সের পর্দায় চোখ রাখুন আগামী ২৬ তারিখ।

উল্লেখ্য, এর আগেও অবশ্য পওলার এই উপন্যাস অবলম্বনে সিনেমা হয়েছে হলিউডে। যেখানে অভিনয় করেছিলেন এমিলি ব্লান্ট। ডিভোর্সি, জীবনের প্রতি নির্বিকার এক মহিলা। মদ্যপ, বিভিন্ন নেশায় আসক্ত। অবশেষে এক অপরাধমূলক কাজের অনুসন্ধানে জড়িয়ে পড়েন তিনি। আজ্ঞে! এমিলি ব্লান্ট অভিনীত সেই মদ্যপ মহিলার ভূমিকাতেই এবার অবতীর্ণ হতে চলেছেন পরিণীতি চোপড়া। প্রকাশ্যে এসেছে ছবির টিজার। যা দেখে ধন্য ধন্য করছে নেটদুনিয়া। আগামী ২৬ তারিখ নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: The girl on the train trailer out parineeti chopra looks promising