বড় খবর

Money Heist-এর দেশি সংস্করণ আব্বাস-মস্তানের, প্রফেসরের ভূমিকায় অর্জুন রামপাল?

কেমন মানাবে অর্জুনকে? জল্পনা তুঙ্গে!

প্রফেসরের চরিত্রে অর্জুন রামপাল!

মানি হাইস্টের ( Money Heist ) হিন্দি সংস্করণ নিয়ে জল্পনা কল্পনা একেবারেই তুঙ্গে। এমনিতেও আসল সিরিজটি নিয়ে উন্মাদনা কম নয়। স্প্যানিশ নাম লা ক্যাসা দ্যা প্যাপেল- আর এর ভক্ত সংখ্যা অগুনতি। বিশেষ করে আলভারো মর্তে অর্থাৎ প্রফেসর এর চরিত্রটি কিন্তু বেজায় জায়গা করে নিয়েছেন সকলের মনে। একবার ভাবুন তো এই চরিত্রেই অভিনয় করছেন অর্জুন রামপাল! কেমন হবে? 

আব্বাস মাস্তানের ( Abbas-Mastan) পরিচালনায় মানি হাইস্টের অনুকরণে হিন্দি ছবি আসতে চলেছে। এবং সূত্র অনুযায়ী প্রফেসরের ভূমিকায় অভিনয় করছেন অর্জুন রামপাল ( Arjun Rampal )। ছবির নাম থ্রি মনকিস ( Three Monkeys )। এছাড়াও বাকি তিনজনের চরিত্র নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত না হলেও, এটুকু জানা গিয়েছে গল্পের প্লট নিয়ে থাকছে বেজায় উন্মাদনা। নিজস্বতা অবশ্যই থাকবে এবং নিজেদের সুবিধার্থে সেই তিন চোর এবং প্রফেসর কাজ করবেন। 

অজানা নয়, আব্বাস মাস্তান সবসময় থ্রিলার ছবি বানাতে ভালবাসেন। জটিল এবং প্যাঁচানো প্লট মানেই তাদের বুদ্ধি এবং উপস্থাপনা। আন্তর্জাতিক স্তরের সিনেমাকে নিজেদের মত করে ভেবে নিয়ে নতুন রূপ তারা দান করেই থাকেন। তবে এবার যে একেবারেই ধুয়াধার কিছু আসতে চলেছে এই নিয়ে একেবারেই সন্দেহ নেই। 

প্রসঙ্গত, জানা গিয়েছে সিনেমার শুটিং মুম্বাই ছাড়াও অন্যত্র হতে চলেছে। মুক্তির সম্ভাবনা আগামী বছরের শেষের দিকে। পাঁচ বছর পর আব্বাস মাস্তান ফের পরিচালনায় ফিরছেন। এখন শুধুই অপেক্ষা আর অপেক্ষা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: The hindi verson of money hiest will be on cinemas casted arjun rampal as professor

Next Story
ডাইনী সন্দেহে মার মহিলাকে, গ্রেফতার তিন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com