scorecardresearch

বড় খবর

The Kashmir Files: অনুপমের অভিনয় দেখে মুগ্ধ! ‘জোকার’-এর সঙ্গে তুলনা টানলেন কঙ্গনা

কেন এমন মন্তব্য কঙ্গনার?

Kangana Ranaut, The Kashmir Files, Anupam Kher, কঙ্গনা রানাউত, অনুপম খের, দ্য কাশ্মীর ফাইলস
কঙ্গনা রানাউত, অনুপম খের

‘দ্য কাশ্মীর ফাইলস’-এ অনুপম খেরের অভিনয় দেখে মুগ্ধ। আর সেই প্রেক্ষিতেই জনপ্রিয় হলিউড অভিনেতা ‘জোকার’-এর হিথ লেজারের সঙ্গে তুলনা টেনে ফেললেন কঙ্গনা রানাউত।

রিলিজ করার পরই শোরগোল ফেলে দিয়েছে ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files)। বিতর্ক-সমালোচনা পেরিয়ে মুক্তির ৬ দিনেই রেকর্ড ব্যবসা- ৭৯.২৫ কোটি। অতিমারী-উত্তর পর্বে ১ সপ্তাহের বক্স অফিস আয়ের নীরিখে ‘সূর্যবংশী’, ‘৮৩’, ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র মতো বিগ বাজেট ছবিকেও পিছনে ফেলে দিয়েছে বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য কাশ্মীর ফাইলস’। চোখে জল নিয়ে প্রেক্ষাগৃহ থেকে বেরচ্ছেন দর্শকরা। বিশেষ করে অনুপম খের ও মিঠুন চক্রবর্তীর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ সকলে। কঙ্গনাও রয়েছেন সেই তালিকায়।

বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri) পরিচালিত এই ছবির মুক্তির পর থেকেই প্রশংসা ভরিয়ে দিয়েছেন কঙ্গনা রানাউত। বলিউডকে বিঁধে বলেছিলেন, “এটাকেই বলে আসল ব্লকবাস্টার। অতিমারীর পর ‘দ্য কাশ্মীর ফাইলস’-ই প্রথম সফল ছবি।” এখানেই অবশ্য শেষ নয়, বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন-এর মন্তব্য, “অতিমারীর পর ‘দ্য কাশ্মীর ফাইলস’-ই প্রথম সফল ব্লকবাস্টার ছবি (The Kashmir Files Box Office Report)। আমি এই কথাগুলো বলছি এইজন্যই কারণ, মুভি মাফিয়া এবং তাঁদের পা-চাটা আর বিক্রি হয়ে যাওয়া সংবাদমাধ্যমগুলো এই কথাগুলো বলবে না। ইন্ডাস্ট্রির কেউ এর প্রশংসা করবে না। সেই প্রেক্ষিতেই আমি নিজের মতামতটা প্রকাশ করলাম।” আর এবার তো আরও একধাপ পেরিয়ে হলিউড অভিনেতা হিথ লেজারের সঙ্গেই অনুপম খেরের তুলনা টেনে বসলেন কঙ্গনা।

জোকার অভিনেতার সঙ্গে অনুপমের ছবির কোলাজ দিয়ে অভিনেত্রীর মন্তব্য, এই তো শহরে নতুন ব্লকবাস্টার হিরো। আর হ্যাঁ, ইনি অভিনয়টাও দারুণ করতে পারেন। এই দুজনের পারফরম্যান্স গোটা দুনিয়া কোনওদিন ভুলতে পারবে না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: The kashmir files kangana ranaut compares anupam kher with heath ledger