বড় খবর

KBC’র শেষ সপ্তাহে বিশেষ চমক অমিতাভের, আয়ুষ্মানের সঙ্গে রসিকতা, রুটিও বেললেন বিগ বি

তারকাদের সঙ্গে মজায় মাতলেন অমিতাভ

কেবিসিতে তারকা সমাবেশ

কেবিসির শানদার শুক্রবারের পর্বগুলি জমজমাট একথা না বললেই নয়। আর এই সপ্তাহে যেন ধামাল আর কামাল একসঙ্গেই! কারণ কেবিসির মঞ্চে উপস্থিত থাকবেন আয়ুষ্মান খুরানা ( Ayushman Khurrana ), বাণী কাপুর ( Vaani kapoor) এবং পরিচালক অভিষেক গুপ্তা ( Abhishek Gupta )। অন্যান্যদের মধ্যে ইরফান পাঠান ( Irfan Pathan ) – হরভজন সিং ( Harvajan Singh ) ছাড়াও গজরাজ রাও ( Gajraj Rao ) এবং নীনা গুপ্তা ( Neena Gupta )। একসঙ্গে এত তারকার সমাবেশে শেষ সপ্তাহের শানদার শুক্রবার একেবারেই ধুয়াধার। 

এই পর্বে থাকছে বিশেষ সব আকর্ষণ। মঞ্চে যখন উপস্থিত আয়ুষ্মান তখন নিজে থেকেই বিগ বি ( Amitabh Bachchan ) অনুরোধ করেন, যেকোনও একটি গান গাওয়ার! স্বয়ং অমিতাভ অনুরোধ করেছেন বলে কথা, ‘ ছু কর মেরে মন কো ‘ গেয়েই দিব্য মন জয় করে নিলেন তিনি। গান শুনেই বেজায় আপ্লুত অমিতাভ, ঠিক যেন পুরনো স্মৃতির অভভ্যুথান। এখানেই শেষ নয়, অভিনীত ছবি ‘গুলাব সিতাব’ ছবি থেকেই একটি দৃশ্য অমিতাভের সঙ্গেই অভিনয় করলেন আয়ুষ্মান। 

বিশিষ্ট তারকাদের মধ্যে হরভজন সিং এবং ইরফানের সঙ্গেই কেবিসির পিচেই খেললেন ক্রিকেট, অমিতাভ ছক্কাও হাঁকালেন- সে কি আনন্দ তাঁর! তাঁর উচ্ছ্বাসে খুশি দুই ক্রিকেট তারকাও। পরে বিখ্যাত এক পাঞ্জাবি গানে নেচেও মঞ্চ মাতালেন সিনিয়র বচ্চন। নেহা কক্কর এবং বাদশাহর গানে কোমর দোলালেন বিগ বি – সঙ্গে র‍্ওযাপ করলেন। একেবারে দেদার মজায় মেতেছিলেন তিনি। 

সকলের সঙ্গেই কেবিসিতে উপস্থিত ছিলেন চেনা মুখ মণীশ পল এবং সোনি টিভির জনপ্রিয় সিরিয়ালের অভিনেত্রীরা। এখানেও অনুরোধ ফেলতে পারলেন না বিগ বি – নিজে হাতে গোল রুটি বানানোর চেষ্টায় একেবারেই ব্যর্থ হলেন। ব্যাস! ওমনি মজা শুরু মণীশের – ভারতের ম্যাপের থেকেও এটি অনন্য বলেই শোরগোল শুরু করে দেন তিনি। মজার আরও ঝলক পেতে হলে এই পর্ব একেবারেই মিস করা চলবে না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: The last week episode of shaandar shukrbar will be so much fun here are the glimpse

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com