জ্যাকলিন ফার্নান্ডেজ, মনোজ বাজপেয়ী-র থ্রিলার ‘মিসেস সিরিয়াল কিলার’

মিসেস সিরিয়াল কিলারের মুখ্য চরিত্রে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ ও মনোজ বাজপেয়ী এবং মোহিত রায়না। শিরিশ কুন্দ্রা পরিচালিত এই সিরিজ নেটফ্লিক্সে আসছে ১ মে।

সিরিজের একটি দৃশ্যে জ্যাকলিন।
নেটফ্লিক্সে আবার নতুন থ্রিলার। সিরিয়াল কিলারের গল্প নিয়ে হাজির হচ্ছেন জ্যাকলিন ফার্নান্ডেজ ও মনোজ বাজপেয়ী। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে দেড় মিনিটের ভিডিও। যা দেখে রীতিমতো স্তম্ভিত দর্শক।

ট্রেলার দেখা যাচ্ছে সিরিয়াল কিলার হওয়ার অপরাধে জেল হচ্ছে মনোজ বাজপেয়ীর। সিরিজে মোহিত রায়না পুলিশ অফিসারের ভূমিকায়। জ্যাকলিন ফার্নান্ডেজ, মনোজ বাজপেয়ীর স্ত্রীর চরিত্রে। যে তার স্বামীকে বাঁচানোর জন্য সবকিছু করতে পারে, এমনকী কারও খুনও।

আরও পড়ুন, লকডাউন নাকি ছুটি, বাস্তবের আয়না অম্বরীশের ‘গলদা চিংড়ি’

তবে আশা করব চিত্রনাট্যের রহস্যময় অংশটা বাকি রেখেছেন দর্শকের জন্য। নেটফ্লিক্সের ড্রাইফ সিরিজে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে দেখা গিয়েছিল জ্যাকলিনকে। মনোজ বাজপেয়ীর শেষ কাজ দ্য ফ্যামিলি ম্যান। এছাড়াও ২০১৯ সোনচিড়িয়া ছবিতে কাজ করেছেন তিনি। মোহিত রায়না প্রশংসিত হয়েছেন জি ফাইভের কাফির সিরিজে।

আগামী ১ মে দেখা যাবে মিসেস সিরিয়াল কিলার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: The trailer for mrs serial killer starring jacqueline fernandez manoj bajpaye

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com