বড় খবর

থিয়েটার এখন টেলিভিশনের পর্দায়, আসছে ‘অ্যান্টনি কবিয়াল’-সহ আরও ৩টি হিট নাটক

কোন চ্যানেলে দেখতে পাবেন থিয়েটার? জানুন বিশদে।

antony-kobial

করোনা আবহে দর্শকদের থিয়েটার দেখা একপ্রকার শিকেয় উঠেছে। স্বাভাবিকবশতই থিয়েটারপ্রেমীদের মনে এই আক্ষেপের শেষ নেই। তবে, ঘরে বসেই যদি থিয়েটার দেখার সুযোগ পাওয়া যায়, তবে? মন্দ হবে না নিশ্চয়। হলফ করে বলা যায় সেকথা। সেসব থিয়েটারপ্রেমীদের কথা মাথায় রেখেই টেলিভিশনের পর্দায় আসছে বেশ কয়েকটি থিয়েটার। যা আজও দর্শকদের সমান জনপ্রিয়। সৌজন্যে স্টার জলসা ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) প্রযোজনা সংস্থা এনআইডিয়াস।

এবার থেকে ড্রয়িং রুমে বসেই থিয়েটার দেখার সুযোগ পাবেন। ঘরে বসেই জনপ্রিয় সব বাংলা থিয়েটারের আমেজ নিতে পারবেন দর্শকরা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা এনআইডিয়াসের সৌজন্যে আগামী ১৫ নভেম্বর থেকে রাত ৮ টায় স্টার জলসা মুভিজ অরিজিনালসে দেখানো হবে থিয়েটারগুলি। প্রথমবার টেলিভিশনেপ পর্দায় থিয়েটার। এই উদ্যোগ যে নিঃসন্দেহে অভিনব, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না।

প্রথম দিন দেখানো হবে ‘অ্যান্টনি কবিয়াল’। চারদিনে ৪টি সফল নাটককে থিয়েট্রিকাল সিনেমার আকারে দেখানো হবে। যেগুলি কিনা এর আগে বড় পর্দাতেও সিনেমা হিসেবে দেখানো হয়েছে। শুরু হচ্ছে ‘অ্যান্টনি কবিয়াল’ দিয়ে। এরপর ‘ব্যাপিকা বিদায়’, ‘জয় মা কালী বোর্ডিং’ এবং ‘শ্রীমতি ভয়ংকরী’। উল্লেখ্য, এক ঘণ্টার থেকে একটু বেশি সময় ধরেই চলবে এক একটি থিয়েটার শো।

অ্যান্টনি ফিরিঙ্গির ভূমিকায় অভিনয় করছেন সাহেব চট্টোপাধ্যায়। সৌদামিনীর ভূমিকায় রয়েছে শাঁওলি চট্টোপাধ্যায়। ভোলা ময়রার চরিত্রে দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়কে। এছাড়াও থাকছেন বিশ্বনাথ বসু, নীল চক্রবর্তী ও অনির্বাণ চক্রবর্তী-সহ একাধিক অভিনেতা-অভিনেত্রীদের। এই নাটক পরিচালনার দায়িত্বে রয়েছেন কমলেশ্বর মুখোপাধ্যায়।

Web Title: Theatre on televisions screen antony kobial will be seen in star jalsha

Next Story
‘বিগ বস’-এর প্রতিযোগী নিক্কি তাম্বোলিকে জোর করে চুম্বন, ফের বিতর্কে জান কুমারjaan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com