ঠাগস অফ হিন্দোস্থানের নেপথ্য দৃশ্য জানান দিচ্ছে, কতটা কঠিন ছিল জাহাজে শুটিং

ঠাগস অফ হিন্দোস্থান ছবির সিনগুলো শুট করা হয়েছে দুটো জাহাজে। দীপাবলীতে মুক্তি এই ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, আমির খান, ক্যাটরিনা কাইফ এবং ফতিমা সানা শেখ।

By: Mumbai  Published: Oct 11, 2018, 7:33:19 PM

‘ঠাগস অফ হিন্দোস্তান’ ছবির যুদ্ধের দৃশ্যগুলোর শুটিংয়ের জন্য তৈরি করা হয়েছিল দুটো জাহাজ। আর সেটাই ছিল সবথেকে চ্যালেঞ্জিং বিষয়। সেটা বোঝা গেল যশ রাজ ফিল্মসের পোস্ট করা ছবির নেপথ্য দৃশ্য দেখে। এর আগেই ছবির মেকিংয়ের প্রথম ভাগ প্রকাশ করেছে তারা। এবার সামনে এল নেপথ্য ভিডিওর দ্বিতীয় অংশ। পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য্য জানালেন, সবচেয়ে বড় টেনশনের বিষয় ছিল প্রত্যেকের নিরাপত্তা।

যশ রাজ ফিল্মসের এই ছবি একটি পিরিয়ড ড্রামা। ঠগীদের দলপতির ভূমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চনকে। ফতিমা সানা শেখকে দেখা যাবে জাফিরার ভূমিকায়। আর সুরাইয়ার চরিত্রে ক্যাটরিনা কাইফ। ফিলিপ মিড্যোস টেলরের উপন্যাস ‘কনফেশনস অফ আ থাগ’ এবং ‘দ্য কাল্ট অফ দ্য ঠগী’ অবলম্বনেই তৈরি এই ছবির প্লট। ছবিতে আমির খান মুখ্য চরিত্র আমির আলির ভূমিকায় অভিনয় করছেন। দীপাবলীতে মুক্তি পাওয়ার কথা এই ছবির। এবং নির্মাতারা বলেছেন, এখনও পর্যন্ত বলিউডের অন্যতম বড় রিলিজগুলির একটি হতে চলেছে ‘ঠাগস অফ হিন্দোস্তান’।

তবে মেকিংয়ে আমির খান দাবী করলেন, জলে জাহাজের ডেক ভিজে যাওয়ায় যুদ্ধের স্টেপগুলো পারফর্ম করতে অসুবিধে হচ্ছিল। অমিতাভ বচ্চনের এনার্জি ও সাহসে মুগ্ধ ফতিমা সানা শেখ। ঢেউ তোলার জন্য ওয়েভ মেকারস এবং বৃষ্টির জন্য ওয়াটার ক্যাননের ব্যবহার হয়েছিল শুটিংয়ে।

বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ, ফতিমা সানা শেখ ও আমির খান অভিনীত এই অ্যাডভেঞ্চার ড্রামা নিয়ে দর্শকের মধ্যে উত্তেজনা প্রবল। এবছর ৮ নভেম্বরেই মুক্তি পাবে ‘ঠাগস অফ হিন্দোস্তান’।

Read in English,Thugs of Hindostan making video 2: Here’s how artificial rain and storm were created on the ships

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Thugs of Hindostan making video: কতটা কঠিন ছিল জাহাজে শুটিং

Advertisement

ট্রেন্ডিং