প্রতীক্ষার পর প্রকাশ্যে আমির-অমিতাভের যুগলবন্দী

অবশেষে ঠাগস অফ হিন্দোস্তানের ট্রেলার বের করল যশ রাজ ফিল্মস। অমিতাভ বচ্চন, আমির খান, ক্যাটরিনা কাইফ, ফতিমা সানা শেখ অভিনয় করেছেন এই ছবিতে। আগামী ৮ নভেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি।

By: Mumbai  Published: September 27, 2018, 11:57:37 PM

ঠাগস অফ হিন্দোস্তান, ছবির ক্যারেক্টার পোস্টার বেরোনোর সময়ই জানা গিয়েছিল বৃহস্পতিবারই মুক্তি পাচ্ছে ট্রেলার। কথা মতো রিলিজ হল বহু প্রতীক্ষিত ছবির ঝলক। অমিতাভ বচ্চন, আমির খান, ক্যাটরিনা কাইফ, ফতিমা সানা শেখ অভিনয় করেছেন এই ছবিতে। ফিলিপ মিড্যোস টেলরের উপন্যাস ‘কনফেশনস অফ আ থাগ’ এবং ‘দ্য কাল্ট অফ দ্য ঠগী’ অবলম্বনেই তৈরি এই ছবির প্লট। ছবিতে আমির খান মুখ্য চরিত্র আমির আলির ভূমিকায় অভিনয় করছেন। দীপাবলীতে মুক্তি পাওয়ার কথা এই ছবির। এবং নির্মাতারা বলেছেন, এখনও পর্যন্ত বলিউডের অন্যতম বড় রিলিজগুলির একটি হতে চলেছে ‘ঠাগস অফ হিন্দোস্তান’। বড় পর্দায় আগে না দেখা সিনেম্যাটিক অভিজ্ঞতা পেতে চলেছেন দর্শক, এমনটাই দাবী ছিল তাঁদের। ছবির ঝলকও সেকথাই জানান দিচ্ছে।

ছবিতে ঠগীদের দলপতির ভূমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চনকে। ফতিমা সানা শেখকে দেখা যাবে জাফিরার ভূমিকায়। আর সুরাইয়ার চরিত্রে ক্যাটরিনা কাইফ। আর লয়েড ওয়েন ছবিতে ভিলেন জন ক্লাইভের ভূমিকায়। ধুম থ্রি এবং টসনের পর এই ছবির পরিচালকের চেয়ারে বসেছেন বিজয় কৃষ্ণ আচার্য্য। শুধু ধুম থ্রি নয়, এই ছবির প্রতিটা সিরিজের চিত্রনাট্যের দায়িত্বও ভাগ করে নিয়েছিলেন পরিচালক।

ছবিতে ফিরাঙ্গির ভূমিকায় আমির খান। ঠগীদের দলপতির ভূমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চনকে

আরও পড়ুন, সাইরাত পরিচালকের সঙ্গে ছবি করছেন অমিতাভ বচ্চন

প্রথমবার এক ছবিতে কাজ অমিতাভ বচ্চন ও আমির খানের। তবে আমির খান ও ক্যাটরিনা কাইফ আগে কাজ করেছেন ধুম থ্রিতে, সেখানেও পরিচালক ছিলেন বিজয় কৃষ্ণ আচার্য্য। আর ফতিমা সানা শেখের সঙ্গে দঙ্গলে দেখা গিয়েছে মিস্টার পারফেকশনিস্টকে। ২০১৬ সালের এই ছবিতে গীতার ভূমিকায় খ্যাতি কুড়িয়েছিলেন ফতিমা। ঠাগস অফ হিন্দোস্তান মুক্তি পাচ্ছে ৮ নভেম্বর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Thugs of hindostan trailer amitabh bachchan aamir khan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X