scorecardresearch

বড় খবর

‘জিন্দা হ্যায়’ করণ-অর্জুন! ‘পাঠান’-এ চমক ‘টাইগার’-এর, শাহরুখের অঙ্ক মেলালেন সলমন

ভাইজানে ভরসা শাহরুখের।

‘জিন্দা হ্যায়’ করণ-অর্জুন! ‘পাঠান’-এ চমক ‘টাইগার’-এর, শাহরুখের অঙ্ক মেলালেন সলমন
ফাঁস হল শাহরুখের 'পাঠান'-এ সলমনের ক্যামিও রোল

ইতিহাসের পুনরাবৃত্তি! চলন্ত ট্রেনে ‘পাঠান’কে গুণ্ডাদের হাত থেকে বাঁচাতে ঝাপিয়ে পড়লেন ‘টাইগার’ সলমন খান। হাড়হিম করা এই অ্যাকশন থ্রিলার দেখে ভক্তরা উল্লাসে ফেটে পড়লেন। শাহরুখ খানের সিনেমা মানেই ক্যামিও রোলে ভাইজান। বছরখানেক ধরেই এই ট্রেন্ডে অভ্যস্ত হয়ে পড়েছেন অনুরাগীরা। ‘পাঠান’-এর ক্ষেত্রেও তার অন্যথা হল না।

শাহরুখের ছবিতে মিলল সলমন খানের দারুণ ট্যুইস্ট। ‘পাঠান’-এ সলমনকে এমন অবতারে দেখে তো হতবাক ভক্তরা! এ তো আশাতীত। ক্যামিও বলতে নিদেনপক্ষে একটা গানের দৃশ্যে আশা করেছিলেন তাঁরা। কিন্তু এ তো মেঘ না চাইতেই জল। আসলে পাঠান, টাইগার- দুই চরিত্রই যশরাজ ফিল্মস-এর ঘরের। তাই সিনেমার গল্পে এহেন টুইস্ট রেখেছে প্রযোজনা সংস্থা।

২০২১ সালেই শোনা গিয়েছিল, ‘পাঠান’-এ দেখা যাবে সলমনকেও। কিন্তু বলিউডের করণ-অর্জুন-এর এমন ট্যুইস্ট হয়তো আশা করেননি দর্শকরা। তবে বুধবার সিনেমাহলে দুই খান-কে একসঙ্গে দেখে প্রায় ছিটকে যাওয়ার জোগাড় তাঁদের। উল্লাস, সিটির আওয়াজ, হাততালিতে ফেটে পড়ল প্রেক্ষাগৃহ। এ যেন যশরাজ ফিল্মস-এর ব্যানারে ভারতীয় গুপ্তচরদের মাল্টি-ইউনিভার্স।

টাইগার যখন বিপদ থেকে পাঠানকে রক্ষা করেছেন, তখন সিনেমার সংলাপের মধ্যেই শাহরুখ ইঙ্গিত দিয়ে গেলেন যে, টাইগার থ্রি-তে তিনিও থাকছেন ক্যামিওর চরিত্রে। সিনেম্যাটিক ভাষায় বলতে গেলে,”করণ-অর্জুন অভি জিন্দা হ্যায়…।” শুধু তাই নয়, যশরাজের ঘরের আরেক RAW এজেন্ট ‘কবীর’ ওরফে হৃতিকের কথাও শোনা যায়। তবে ‘পাঠান’-এর পর্দায় তিনি অনুপস্থিত।

[আরও পড়ুন: কলকাতায় ‘পাঠানের’র ফার্স্ট ডে ফার্স্ট শো সুপারহিট, শাহরুখ ভক্তদের ‘বাঁধভাঙা’ উচ্ছ্বাস]

নেটদুনিয়ায় ফাঁস হওয়া ‘পাঠান’-এর দৃশ্যে শাহরুখ, সলমন

প্রসঙ্গত, সলমন-শাহরুখের বন্ধুত্বের কথা সকলেরই জানা। একে-অপরকে ভাই বলে সম্বোধন করেন। একাধিক ছবিতে বিশেষ চরিত্রে ধরাও দিয়েছেন একসঙ্গে। এমনকী সলমন-শাহরুখ জুটির ‘করণ-অর্জুন’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘হাম তুমহারে হ্যায় সনম’– এই সিনেমাগুলো আজও দর্শকদের কাছে হিট। দীর্ঘকাল ধরেই পেশাগত সম্পর্কের পাশাপাশি বন্ধুত্বও সমানতালে বজায় রেখেছেন বলিউজের দুই খান। বিপদে-আপদেও একে-অপরের পাশে থাকেন। আরিয়ান খান মাদককাণ্ডের সময়ও শাহরুখ-গৌরীর পাশে থাকতে মাঝরাতে মন্নতে ছুটে গিয়েছিলেন সলমন। ডিসেম্বরে মাসে ভাইজানের জন্মদিনে গভীর রাতে গিয়ে দেখা করে এসেছিলেন শাহরুখ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tiger salman khan in shah rukhs pathaan fan says karan arjun are back