scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘হিরোপান্তি-২’ রিলিজের পর তিক্ত অভিজ্ঞতা, মুখ খুললেন টাইগার শ্রফ

সিনে কেরিয়ার নিয়ে কী বললেন টাইগার?

‘হিরোপান্তি-২’ রিলিজের পর তিক্ত অভিজ্ঞতা, মুখ খুললেন টাইগার শ্রফ
কী বললেন টাইগার?

বাবা জ্যাকি শ্রফের সূত্রে ইন্ডাস্ট্রিতে পা রাখলেও নিজের সিনে কেরিয়ারে হিট ছবির সংখ্যা খুবই কম টাইগার শ্রফের। যদিও নাচ কিংবা অ্যাকশন সিকোয়েন্স দিয়ে নজর কেড়েছেন তিনি। তবে এবার নিজের ফ্লপ ছবি হিরোপান্তি ২ নিয়েই মুখ খুললেন টাইগার শ্রফ।

একের পর এক ফ্লপ ছবি। শেষ ছবি নিয়ে আশা থাকলেও একেবারেই ভাল ফল করেনি। বিশেষ করে নওয়াজউদ্দিন সিদ্দিকির মত অভিনেতাদের উপস্থিতিও কোনও কামাল করতে পারেনি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় আস্ক মি এনিথিং পোস্ট করেছিলে টাইগার আর তাতেই এক অনুরাগীর প্রশ্ন, হিরোপান্তি ২ করে কেমন লেগেছিল আপনার? কিন্তু টাইগারের একেবারেই রাখঢাক নেই। সোজা জবাব দিলেন।

আরও পড়ুন [ মহালয়ায় মীরের কাছে বিরাট আবদার ফ্যানেদের, রেডিও ম্যান বললেন… ]

ছবি রিলিজের আগে নানান জায়গায় প্রমোশন করেছেন। কিন্তু তাতেও লাভ হয়নি। টাইগার বললেন, রিলিজের আগে খুব ভাল লেগেছিল, দারুণ মজা করেছিলাম। কিন্তু রিলিজ করার পর সবকিছু ধ্বংস হয়ে গেল। নিজেই সেই উত্তর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন টাইগার। যদিও বা তাঁর প্রথম ছবি  হিরোপান্তির সিকুয়াল এই সিনেমা। সেই ছবিতে অভিনয় করেছিলেন কৃতি শ্যানন। কৃতিরও ডেবিউ সিনেমা ছিল সেটি।

এরপর, একাধিক ছবি করেছেন। এই সিকুয়ালে দেখা গিয়েছিল তারা সুতারিয়াকে। বক্স অফিসে ২৪ কোটি টাকার ব্যবসা করার পরেই থেমে যায় এর যাত্রা। যদিও এরপর প্রথম নায়িকার সঙ্গেই জুটি বাঁধছেন তিনি। গণপথ ছবিতে কৃতির সঙ্গে দেখা যাবে তাঁকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tiger shroff spoken about heropanti failure