scorecardresearch

২১ বছরেই সব শেষ, প্রয়াত টিকটক স্টার মেঘা ঠাকুর

বিশ্বাস করতে পারছেন না কেউই, শোকপ্রকাশ করছে সোশ্যাল মিডিয়া

২১ বছরেই সব শেষ, প্রয়াত টিকটক স্টার মেঘা ঠাকুর
প্রয়াত মেঘা ঠাকুর

মাত্র ২১ বছর! ২১ বছরেই শেষ পথচলা। প্রয়াত ইন্দো কানাডিয়ান টিকটক স্টার মেঘা ঠাকুর। কোনও কারণ ছাড়াই মৃত্যু হল বছর একুশের ফুটফুটে মেয়েটার।

১৯ তারিখে সোশ্যাল মিডিয়ায় শেষ পোস্ট। তারপর থেকে আর দেখা যাচ্ছিল না তাঁকে। সবসময় সক্রিয় মেঘা আর পোস্ট করছিলেন না কিছুই। তবে, তাঁর বাবা মায়ের তরফেই সোশ্যাল মিডিয়ায় জানানো হয়েছে ২৪শে নভেম্বর মেঘা পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। তাঁর অকালমৃত্যুর খবর পেয়ে যেন মারাত্মক মাত্রায় ভেঙে পড়েছেন সকলে। একটাই প্রশ্ন, কীভাবে এবং কেন?

সবসময় প্রাণোচ্ছল এবং হাসিখুশি মেয়েটির এই বয়সে এমন চরম পরিণতি যেন কেউই মেনে নিতে পারছেন না। তাঁর বাবা মায়ের তরফে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। যাতে লেখা, “আমাদের মন ভারাক্রান্ত। কারণ, আমাদের জীবনের আলো, ভালবাসা, আমাদের মেয়ে মেঘার আকস্মিক মৃত্যু হয়েছে। ২৪ শে নভেম্বর সকালে মারা গিয়েছে সে। আমরা ভাবতেও পারিনি এমন কিছু হবে। মেঘা খুব সাহসী এবং আত্মবিশ্বাসী ছিল। ওকে সবসময় আমরা মনে করব। আপনাদের এবং ওর অনুরাগীদের খুব ভালবাসত।”

মেয়ের শেষযাত্রায় সকলের আশীর্বাদ চাইলেন তাঁর বাবা মা। বললেন, “ওর শেষ সময়ে প্রার্থনা করুন যেন পরপারে আপনাদের ভালবাসা এবং আশীর্বাদ সঙ্গে নিয়ে যেতে পারে”। তাঁর আকস্মিক মৃত্যুতে যেমন ভেঙে পড়েছেন কাছের মানুষেরা। তেমনই ভেঙে পড়েছেন অনুরাগীরা। হঠাৎ করে এমন খবর যেন মেনে নিতে পারছেন না কেউই। সমবেদনা জানিয়েছেন অনেকেই।

সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবে যথেষ্ট পরিচিত মুখ মেঘা। ফলোয়ার রয়েছে প্রায় ৯৩ হাজার। বডি পজিটিভটি এবং কনফিডেন্স প্রসঙ্গে নানান বার্তা দিতেন। সেই মানুষের হঠাৎ কোনও কারণ ছাড়াই চলে যাওয়া, শোকপ্রকাশ করেছেন আন্তর্জাতিক স্তরের ক্রিয়েটররাও।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tiktok star megha thakur passed away