scorecardresearch

বড় খবর

‘টাপা টিনি’ গানে নাচ অমিতাভের নাতনির, দুর্গাপুজোয় নভ্যার কীর্তিতে খুশি বচ্চনরা, দেখুন

মামা অভিষেক বচ্চন, মা শ্বেতা ভরালেন আদরে। আপ্লুত ‘বেলাশুরু’ টিম।

‘টাপা টিনি’ গানে নাচ অমিতাভের নাতনির, দুর্গাপুজোয় নভ্যার কীর্তিতে খুশি বচ্চনরা, দেখুন
টাপা টিনি গানে নাচ, ঢাকও বাজালেন নভ্যা নভেলি নন্দা

মাসখানেক আগে রিলিজ হলেও ‘টাপা টিনি’র জনপ্রিয়তা আজও তুঙ্গে। গানের সুরে এখনও মাতোয়ারা বাঙালির আট থেকে আশি। পুজোর গান না হলেও মণ্ডপে মণ্ডপে ‘টাপা টিনি’ ম্যাজিক কম কিছু দেখা যায়নি। এবার সেই বাংলা গানেই কোমর দোলাতে দেখা গেল অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলিকে। নিজের সঙ্গে আরও পাঁচজনকে নাচালেন ‘বেলাশুরু’র গানে।

রিল ভিডিওয় ‘টাপা টিনি’ গানের জনপ্রিয়তা ছিল আকাশছোঁয়া। বচ্চন পরিবারের বড় নাতনিও এবার সেই গানেই মুম্বইতে পুজোর আমেজের রিল বানালেন। পুজো প্যান্ডেলে নভ্যাকে ঢাকও বাজাতে দেখা গেল। এসবের মাঝেই তেলেভাজা বানিয়ে পরিবেশনও করলেন তিনি। মুম্বইতে থেকেও বাংলার প্রতি, দুর্গাপুজোর প্রতি নভ্যার এমন আবেগ দেখে ধন্য ধন্য করছে নেটদুনিয়া।

নভ্যার মা শ্বেতা বচ্চন ও মামা অভিষেকও সেই ভিডিও দেখে মশগুল। বাংলা গানে ভাগনির নাচ দেখে জুনিয়র বচ্চন লেখেন, ‘জগাখিচুড়ি..!!’ এরপরই ভাই অভিষেককে এই গানে রিল বানানোর জন্য চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন শ্বেতা বচ্চন। বললেন, তুমি এই গানে রিল বানিয়ে আমাকে ভিডিও পাঠাও। অন্যদিকে মেয়েক এমন কীর্তি দেখে মা শ্বেতার মন্তব্য, শুভ বিজয়া নব্যা। তুমি দিদার মন খুশি করে দিলে।

[আরও পড়ুন: সাধে আমন্ত্রণ নেই তো কী! আলিয়াকে বিশেষ উপহার পাঠালেন মাধুরী]

প্রসঙ্গত, দিদা জয়া বচ্চন যেহেতু বঙ্গকন্যা। প্রতিবছর নিয়ম করে মুখার্জি বাড়ির দুর্গাপুজোয় অংশ নেন। সেই প্রেক্ষিতেই মেয়ের দুর্গাপুজো পালন করা দেখে বেজায় খুশি হন শ্বেতাও। পাশাপাশি তিনি যে ‘টাপা টিনি’ গান অনবরত শুনে যাচ্ছেন, সেকথাও জানান।অনুরাগীরা অবশ্য় গোটা বচ্চন পরিবারকেই বিজয়ার শুভেচ্ছা জানিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tini song shweta bachchan abhishek bachchan reacts