বড় খবর

‘টিপ টিপ বরসা’ গানের রিমেকে আগুন লাগালেন ক্যাটরিনা, টেক্কা দিলেন রবীনাকে

রিমেকেও উষ্ণতা- ক্যাটরিনার জাদুতে মুগ্ধ নেট পাড়া…।

অভিনেত্রীদের সঙ্গে রোমান্স অক্ষয়ের

‘টিপ টিপ বরসা পানি’ – হলুদ শাড়ি, বৃষ্টিভেজা আবরণে রবীনা ট্যান্ডনের সেই ঝলক একেবারেই ভোলবার নয়। সেই কোন সময় থেকে মানুষ টিপিক্যাল বৃষ্টির গান বলতে একই বোঝেন। সহজ ভাষায় সেইসময় থেকে এখনকার দিনেও এই গানের সঙ্গে পাল্লা দেওয়ার ক্ষমতা অনেক গানের নেই। তবে মোহরা ছবির এই গানের রিমিক্স নিয়ে এখন বেজায় মত্ত নেটপাড়া।আর এবার রবীনার জায়গায় ক্যাটরিনা? 

সুর্যবংশী সিনেমায় এই গানটিকে পুনরায় ব্যবহার করেছেন নির্মাতারা। অক্ষয়ের জায়গায় তিনি আজও অটল তবে রবীনার জায়গায় ক্যাটরিনা এবার আগুন লাগিয়েছেন স্ক্রিনে। পরনে সিলভার গ্লিটার শাড়ি, একইরকম বৃষ্টির সিকোয়েন্স আর অক্ষয়ের নিদারুণ রোম্যান্স- অনেকের মতেই ক্যায়া বাত ক্যয়া বাত। ফের কোরিওগ্রাফির দায়িত্ব সামলেছেন ফারহা খান। কিন্তু আদৌ পুরনোটির সঙ্গে পাল্লা দিতে পারবে কিনা এই নিয়ে সন্দেহ রয়েছে অনেকেরই।  

উদিত নারায়ণ এবং আলকা ইয়াগ্নিকের গলায় এই গানের প্রতিটা শব্দ বেঁধে রয়েছে মানুষের কানে। রয়েছে তফাৎ। প্রথমত, পোশাকের রং দ্বিতীয়ত, শুটিং প্লট। আগের গানের শুটিং হয় কনস্ট্রাকশন সাইটে আর এটি শুট করা হয়েছে একটি পার্কের চৌহদ্দির মধ্যে। নাচের ক্ষেত্রে একেবারেই কম যাননি ক্যাটরিনা। নিজের যথাসাধ্য চেষ্টা করেছেন। বৃষ্টি আর উষ্ণতা মিলেমিশে একাকার প্রতিটা শটে।

প্রসঙ্গত, অক্ষয় এই গানের প্রেক্ষিতেই বলেন, তিনি কোনওদিন চাননি টিপ টিপ বরসা পানির রিমেক অন্য কেউ করুক। হতাশই হতেন তিনি। এই গান তাঁর জীবন এবং ক্যারিয়ারের সঙ্গে নিদারুণ ভাবে জড়িত। অনেকটা পথ পেরিয়ে এসছেন তারপরেও পেছনে ফিরে যাওয়া একেবারেই সম্ভব। ক্যাটরিনা শেয়ার করেছিলেন বেশ কিছু ক্যামেরার পেছনে মুহূর্ত। যদিও অনুরাগীদের মধ্যে অনেকের কাছেই নতুন ভিসুয়াল একেবারেই জায়গা করে নিতে পারেনি। কেউ আবার বলেন, রবীনার জায়গা একেবারেই নেওয়া সম্ভব নয় ক্যাটরিনার পক্ষে। কেউ আবার বলেন গানের সর্বনাশ হয়ে গেল! যদিও বড়পর্দায় সবেই রিলিজ করেছে সূর্যবংশী, দেখা যাক পরবর্তীতে কি রায় হয়। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন


Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tip tip barsa pani iconic song remake and used in sooryabanshi

Next Story
Somnath Chatterjee, Dies at 89: শেষ সাক্ষাৎকারে অকপট সোমনাথ চট্টোপাধ্যায়somnath chatterjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com