পুজোর মধ্যেই বিবাহবার্ষিকী তিয়াসা-সুবানের

Tiyasha and Suban Roy: তিয়াসা ও সুবান রায়, একজন দর্শকের প্রিয় নায়িকা ও অন্যজন খলনায়ক। বাংলা টেলিপর্দার এই দম্পতি বিয়ে করেছিলেন ২০১৭ সালে।

Tiyasha Suban Bengali tele-couple to celebrate 2nd annniversary during Puja
তিয়াসা ও সুবানের ছবি সোশাল মিডিয়া প্রোফাইল থেকে।

Tiyasha Suban Puja plan: পুজোতো প্রায় সপ্তাহখানেক টেলিপাড়ায় শুটিং বন্ধ। সারা বছর ধরে এই সময়টার দিকে তাকিয়ে থাকেন অভিনেতা-অভিনেত্রীরা। তিয়াসা-সুবানও অপেক্ষা করে আছেন পুজোর ছুটি কবে পড়বে তার জন্য। কারণ পুজোর ঠিক আগে দুজনেরই চরম ব্যস্ততা। পুজোয় শুটিং বন্ধ থাকলেও সম্প্রচার তো আর বন্ধ থাকবে না। তাই এখন সব ইউনিটেই চলছে অতিরিক্ত চাপ, কতটা তাড়াতাড়ি শুটিং শেষ করে এপিসোডগুলি জমা করে দেওয়া যায় চ্য়ানেলের হাতে। তাই এই সময় তিয়াসা-সুবানের শ্বাস ফেলার সময় যেমন নেই, মুখ দেখাদেখিও নেই বললেই চলে।

তবে দুজনেই একফাঁকে পরিকল্পনাটি সেরে ফেলেছেন। সুবান জানালেন, পুজোর মধ্যেই রয়েছে তাঁদের দ্বিতীয় বিবাহবার্ষিকী পালন। দুবছর আগে একটি নাটকের ওয়ার্কশপে করাতে গিয়ে তিয়াসার সঙ্গে আলাপ হয় সুবানের। তার কয়েকদিনের মধ্যেই দুই বাড়ির মধ্যে পাকা কথা এবং বিয়ে। তাই এই দম্পতির কাছে শারদোৎসব মানে দুটো সেলিব্রেশন– পুজো এবং বিবাহবার্ষিকী।

মাসকয়েক আগেই বেড়াতে গিয়ে তোলা ছবি।

আরও পড়ুন: শোভাবাজার রাজবাড়ির জামাই পদ্মনাভ, শোনালেন ও বাড়ির পুজোর গল্প

দুজনেই সাজতে ভালোবাসেন এবং দুজনেই পোশাক ও ডিজাইন মিলিয়ে সাজেন। গত বছর তো তেমনই দেখা গিয়েছিল। এবছরও তেমনই কিছু পরিকল্পনা রয়েছে। তার মধ্যেই অষ্টমীর অঞ্জলিটা একসঙ্গে দেবেন দুজনে এবং নবমীর মধ্যাহ্নভোজটা হবে সুবানের শ্বশুরবাড়িতে, এমনটাই জানালেন অভিনেতা। প্যান্ডাল হপিংয়ের খুব একটা সুযোগ নেই। কারণ মবড হয়ে যাওয়ার সম্ভাবনা প্রবল। তাই আত্মীয়স্বজন-বন্ধুবান্ধবদের নিয়েই পুজো কাটানোর প্ল্যান মূলত।

গত বছর পাড়ার পুজোতে জমিয়ে সিঁদুর খেলেছিলেন তিয়াসা– বিয়ের প্রথম বছরে। এই বছরেও সিঁদুরখেলা মাস্ট, জানালেন দম্পতি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tiyasha suban bengali tele couple to celebrate 2nd annniversary during puja

Next Story
বলিউডে উদিত-রানু জুটি, সৌজন্যে হিমেশ
Show comments