বড় খবর

মনোনয়ন দাখিলের সময় তৃণমূলের বিক্ষোভ, বাবুলের পাল্টা হুঁশিয়ারি, ‘টালিগঞ্জে ২ ভাইয়ের দাদাগিরি চলবে না!’

পদ্ম শিবিরের লক্ষ্য, ‘বিশ্বাস ব্রাদার্স’ মুক্ত সিনে ইন্ডাস্ট্রি। আর তাই ভরসার পাত্র বিজেপি সাংসদ বাবুল।

Babul Supriyo

সম্প্রতি মমতা বন্দ্য়োপাধ্যায়ের খাসতালুকে ধাবায় খেতে গিয়ে বিপাকে পড়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা টালিগঞ্জ কেন্দ্রের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। গেরুয়া শিবিরের নেতাকে দেখেই ক্ষেপে ওঠেন তৃণমূলের (TMC) কর্মী-সমর্থকরা। যার জেরে রিপোর্টও তলব করা হয় নির্বাচন কমিশনের তরফে। সোমবার আলিপুরে জেলাশাসকের দপ্তরে মনোনয়ন দাখিলের সময়ও ফের একবার বিক্ষোভের মুখে পড়লেন বিজেপির তারকা প্রার্থী। বাবুলের গাড়ি সেখানে পৌঁছতেই তুমুল বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় তৃণমূলের কর্মী-সমর্থকরা। তবে মুখে কিছু না বলেই বিক্ষোভকারীদের উদ্দেশে ভিকট্রি-সাইন দেখিয়ে মনোনয়ন পত্র জমা দেওয়ার জন্য জেলাশাসকের দপ্তরে ঢুকে যান তিনি।

তবে মনোনয়ন দাখিলের পরই পাল্টা হুঁশিয়ারি দাগেন প্রতিপক্ষ তৃণমূল প্রার্থী অরূপ বিশ্বাসকে। বাবুলের মন্তব্য, “টালিগঞ্জে যে দুই ভাইয়ের দাদাগিরি চলে তা উপড়ে ফেলতেই আমাকে পাঠিয়েছে ভারতীয় জনতা পার্টি। এখানে তৃণমূলকে সমর্থন না করলেই কাজ কেড়ে নেওয়া হয়। বিজেপি এর পরির্তন ঘটাবেই।”

একুশের নির্বাচনে (West Bengal Assembly Election 2021) টালিগঞ্জ (Tollygunge) কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন বাবুল সুপ্রিয়। শিয়রেই ভোট। দ্বিতীয় ও চতুর্থ দফার প্রার্থী ঘোষণার পর থেকেই রাতারাতি সংশ্লিষ্ট কেন্দ্রে তাঁর নামে দেওয়াল লিখন সেরে ফেলেছে গেরুয়া শিবিরের কর্মী-সমর্থকরা। হাতে সময়ও কম। তাই ইতিমধ্যেই টালিগঞ্জে জোরকদমে প্রচার শুরু করে দিয়েছেন বাবুল সুপ্রিয়। কারণ, বাংলার মসনদ দখলের পাশাপাশি গেরুয়া শিবিরের নজর এখন গ্ল্যামার ইন্ডাস্ট্রিতেও। সিনে ইন্ডাস্ট্রি এখন ভিন্ন রাজনৈতিক মতাদর্শে দ্বি-বিভক্ত। একদিকে সবুজ, বিরোধীপক্ষ গেরুয়া শিবির। টলিউডকে আয়ত্ত আনা মানেই ‘পাখির চোখ’ টালিগঞ্জ কেন্দ্র। তৃণমূলের ‘তুরুপের তাস’ যেখানে অরূপ বিশ্বাস (Arup Biswas), সেখানে ‘বিজেপির বাজি’ বাবুল সুপ্রিয়। হাড্ডাহাড্ডি লড়াই অবশ্যম্ভাবী। বাবুলের ‘স্টার তকমা’, অন্যদিকে ‘পদ্ম শিবিরের পোড় খাওয়া নেতা’ ফ্যাক্টর যে ভোটবাক্সে আলাদা প্রভাব ফেলতে পারে, তা বলাই বাহুল্য। পদ্ম শিবিরের লক্ষ্য, ‘বিশ্বাস ব্রাদার্স’ মুক্ত সিনে ইন্ডাস্ট্রি। আর তাই ভরসার পাত্র বিজেপি (BJP) সাংসদ বাবুল। আর সেই প্রেক্ষিতেই মনোনয়ন দাখিলের পর প্রতিপক্ষ অরূপ বিশ্বাস এবং তাঁর ভাই স্বরূপ বিশ্বাসের উদ্দেশে চ্যালেঞ্জ ছুঁড়লেন টালিগঞ্জের বিজেপি প্রার্থী।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc agitates during bjp candidate babul supriyos nomination filing

Next Story
জয়ের লক্ষ্যে ‘নেতাজি আবেগকে হাতিয়ার’! চন্দ্র বসুকে বিজেপির হয়ে প্রচারের অনুরোধ রুদ্রনীলেরRudra
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com